Header Border

ঢাকা, শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ ইং | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ৩৪.৯৬°সে

ফিল্ম ক্লাব ঢেলে সাজাতে চান সামসুল আলম-ইকবাল

এক বছর মেয়াদি চলচ্চিত্র শিল্প সংশ্লিষ্টদের সংগঠন বাংলাদেশ ফিল্ম ক্লাব লিমিটেড। আসছে ১৬ ফেব্রুয়ারি বিএফডিসিতে অনুষ্ঠিত হবে এ নির্বাচন। এবারের নির্বাচনে দুটি প্যানেল প্রতিদ্বন্দ্বিতা করছে। তার মধ্যে একটি সভাপতি পদে প্রযোজক-নেতা সামসুল আলম ও কার্যনির্বাহী সদস্য পদে মো. ইকবাল হোসেন জয়।

২০১১ সাল থেকে শুরু করে ১২, ১৩ ও ১৪ সাল পর্যন্ত একটানা চার বার ফিল্ম ক্লাবের সভাপতির দায়িত্ব পালন করেছেন প্রযোজক-নেতা সামসুল আলম। তিনি বলেন, আমার আমলেই ক্লাবের সাফল্য বেশি। কারণ, ক্লাবের সুন্দর একটি মনোরম পরিবেশ থেকে শুরু করে সদস্যদের স্বার্থ রক্ষার সব ধরনের কাজ করেছি।

মাঝে চলচ্চিত্র প্রযোজক সমিতি নিয়ে ব্যস্ত থাকার কারণে ফিল্ম ক্লাবের নির্বাচনে অংশ না নিলেও সবার সঙ্গেই ছিলাম। ক্লাবের স্বার্থে আবারও নির্বাচনে অংশ নেয়া। ক্লাবটি ফের নতুন করে ঢেলে সাজাতে চাই। আশা করছি, সাধারণ সদস্যরা আমাদের প্যানেল নির্বাচিত করে সেই সুযোগ করে দিবে। —যোগ করলেন সামসুল আলম।

জয়ের ব্যাপারে আশাবাদী জানিয়ে মো. ইকবাল বলেন, কথায় না আমি কাজে বিশ্বাসী। কাজ দিয়ে প্রমাণ দিতে চাই। যেটা বিগত দিনেও দিয়েছি। আমাদের প্যানেল নির্বাচিত হলে ক্লাবকে নতুন একটি রূপ দেয়া হবে।

এবারের নির্বাচনে অন্য প্যানেলটি হচ্ছে কামাল মো. কিবরিয়া লিপু-আতিকুর রহমান নাদিম।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

ঈদে মুক্তি পাচ্ছে মেঘনা কন্যা, ৮ মার্চ আসছে টিজার
শিল্পীদের স্বার্থে কাজ করাই আমার লক্ষ্য – ডিপজল
ফিল্ম ক্লাবের নির্বাচনে চিত্রনায়িকা পলি
চার বছর পর সিনেমাহলের পর্দায় কায়েস আরজু
সমঝোতায় আসলেন সাইমন এবং বড়দা মিঠু
চলচ্চিত্রের শক্তিমান অভিনেতা রাজীবের জন্মবার্ষিকী আজ

আরও খবর