Header Border

ঢাকা, শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ ইং | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ৩৩.৯৬°সে

চার বছর পর সিনেমাহলের পর্দায় কায়েস আরজু

চার বছর পর সিনেমা দর্শকদের সামনে আসলেন চিত্রনায়ক কায়েস আরজু। “আমার প্রেম আমার প্রিয়া” সিনেমার প্রায় চার বছর পর আজ ২৬ জানুয়ারি মুক্তি পেয়েছে ” তুমি আছো হৃদয়ে” খ্যাত এই নায়কের নতুন সিনেমা “রুখে দাঁড়াও”। সোশ্যাল সেন্টিমেন্টের সাথে প্রেম ও সংঘাতের অনবদ্য গল্পের দ্বন্দ-সংঘাত নিয়ে বিন্যাস্ত হয়েছে সিনেমাটির কাহিনী।

মোহনা মুভিজের ব্যানারে নির্মিত ও দেবাশীষ সরকারের কাহিনী সংলাপ, চিত্রনাট্য ও গীত রচনায় সিনেমাটি পরিচালনা করেছেন সুকুমার চন্দ্র দাশ। এতে আরো অভিনয় করেছেন তানহা তাসনিয়া, আঁখি চৌধুরী, কাজী হায়াৎ, আশিক, নাদের চৌধুরী, সুব্রত,,গাংগুয়া প্রমুখ।
সিনেমাটি নিয়ে কায়েস আরজু বলেন, মাটির গল্প, কৃষ্টি কালচারের গল্প ও আমাদের প্রাত্যহিক জীবনে, পরিবারে ও সমাজে ঘটে যাওয়া গল্পের কারণে সিনেমাটি সবশ্রেণীর দর্শকদের ভালো লাগবে। আমি সিনেমাটির সফলতার ব্যাপারে শতভাগ আশাবাদী।

বর্তমানে মুক্তির প্রতীক্ষায় রয়েছে ইফতেখার চৌধুরীর “মুক্তি” মেহেদী হাসানের “আগুনে পোড়া কান্না” মির্জা সাখাওয়াত হোসেনের “অপুর বসন্ত” সহ প্রায় আটটি চলচ্চিত্র। আর আগামী মাস থেকে আরো দুইটি সিনেমার শুটিং শুরু করার কথা রয়েছে বলেও জানান চিত্রনায়ক কায়েস আরজু।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

ঈদে মুক্তি পাচ্ছে মেঘনা কন্যা, ৮ মার্চ আসছে টিজার
শিল্পীদের স্বার্থে কাজ করাই আমার লক্ষ্য – ডিপজল
ফিল্ম ক্লাবের নির্বাচনে চিত্রনায়িকা পলি
ফিল্ম ক্লাব ঢেলে সাজাতে চান সামসুল আলম-ইকবাল
সমঝোতায় আসলেন সাইমন এবং বড়দা মিঠু
চলচ্চিত্রের শক্তিমান অভিনেতা রাজীবের জন্মবার্ষিকী আজ

আরও খবর