Header Border

ঢাকা, সোমবার, ৬ই ফেব্রুয়ারি, ২০২৩ ইং | ২৩শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ (শীতকাল) ২৭.৯৬°সে

র‍্যাবের অভিযানে দশমাস পর উদ্ধার চিত্রনায়ক অভি

ঢাকাই চলচ্চিত্রের এই সময়ের অন্যতম ব্যস্ততম চিত্রনায়ক অনিক রহমান অভি। প্রায় দশ মাস ধরে গাজীপুরের একটি মাদকাসক্ত পূর্নবাসন কেন্দ্রে এই নায়ককে আটকে রেখে নির্যাতন করার অভিযোগ উঠেছে। বিষয়টি নিয়ে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির পক্ষ থেকে র‍্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ন (র‍্যাব)-এর কাছে লিখিত অভিযোগ জানানো হয়। পরে র‍্যাব গত মঙ্গলবার (৪ জানুয়ারী) গাজীপুরের ভাওয়াল মাদকাসক্ত পুনর্বাসন কেন্দ্রে অভিযান চালিয়ে চিত্রনায়ক অভি’সহ ২০ জনকে উদ্ধার করে। এবং এই প্রতিষ্ঠানটির মালিক ফিরোজা নাজনীন সহ পাঁচজনকে আটক করে র‍্যাব।

বিষয়টি নিয়ে চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান বললেন, ‘আসলে অভি এত দিন কোথায় ছিল, আমরা খুঁজেছি তাকে, পাইনি। ওর সমিতির চাঁদাও বাকি ছিল। আমি মা-বাবার কবর জিয়ারত করছিলাম। এমন সময় জানতে পারি অভি প্রায় ১০ মাস যাবত মাদকাসক্ত পূর্নবাসন কেন্দ্রে আটক আছে। পরবর্তীতে র‍্যাবকে বিষয়টি লিখিতভাবে জানাই। র‍্যাব অভিযান চালিয়ে অভি সহ ২০ জনকে গাজীপুরের ওই মাদকাসক্ত পুনর্বাসন কেন্দ্র থেকে উদ্ধার করেন’।

অভিযানের পর মাদকাসক্ত পূর্নবাসন কেন্দ্রটি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর সিলগালা করে দিয়েছে বলে গণমাধ্যমকে জানিয়েছেন র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন। তিনি বলেন, ‘যেভাবে নিরাময় কেন্দ্র পরিচালনা, চিকিৎসা ও রোগীদের সেবা দেওয়ার কথা, তার কিছুই এখানে মানা হয়নি। ভর্তি রোগীরা অভিযোগ করেন, কেন্দ্রের মালিকের নেতৃত্বে তাদের মানসিক, শারীরিক ও যৌন নির্যাতন করা হতো। ’

উল্লেখ্য, চিত্রনায়ক অনিক রহমান অভি অভিনীত ‘আগে যদি জানতাম তুই হবি পর’, ‘সেদিন বৃষ্টি ছিলো’, ‘পোস্টমাস্টার ৭১’, ‘ভালোবাসা ডটকম’ সহ বেশকিছু চলচ্চিত্র মুক্তি পেয়েছে। মুক্তির অপেক্ষায় আছে ‘ডাইরেক্ট অ্যাটাক’, ‘আমার সিদ্ধান্ত’ ‘বদলা’ ‘পরান পাখি’, ‘আবার বৃষ্টি এলো’ ‘হুরমতি’ ছবি গুলো।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

জমকালো আয়োজনে ২য় ‘ময়ূরপঙ্খী স্টার অ্যাওয়ার্ড’ অনুষ্ঠিত
ভালোবাসা দিবসে আসছে ‘কথা দিলাম’
৩ ফেব্রুয়ারি প্রেক্ষাগৃহে মুন্না-নিপুণের ‘ভাগ্য’
ভেঙে গেলো পরীমনি ও রাজের সংসার
আওয়ামী লীগের মনোনয়ন ফরম কিনলেন মাহিয়া মাহি
অধরা খানের নতুন সিনেমা দ্য ফ্রড

আরও খবর