Header Border

ঢাকা, মঙ্গলবার, ২৩শে এপ্রিল, ২০২৪ ইং | ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ৩১.৯৬°সে

র‍্যাবের অভিযানে দশমাস পর উদ্ধার চিত্রনায়ক অভি

ঢাকাই চলচ্চিত্রের এই সময়ের অন্যতম ব্যস্ততম চিত্রনায়ক অনিক রহমান অভি। প্রায় দশ মাস ধরে গাজীপুরের একটি মাদকাসক্ত পূর্নবাসন কেন্দ্রে এই নায়ককে আটকে রেখে নির্যাতন করার অভিযোগ উঠেছে। বিষয়টি নিয়ে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির পক্ষ থেকে র‍্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ন (র‍্যাব)-এর কাছে লিখিত অভিযোগ জানানো হয়। পরে র‍্যাব গত মঙ্গলবার (৪ জানুয়ারী) গাজীপুরের ভাওয়াল মাদকাসক্ত পুনর্বাসন কেন্দ্রে অভিযান চালিয়ে চিত্রনায়ক অভি’সহ ২০ জনকে উদ্ধার করে। এবং এই প্রতিষ্ঠানটির মালিক ফিরোজা নাজনীন সহ পাঁচজনকে আটক করে র‍্যাব।

বিষয়টি নিয়ে চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান বললেন, ‘আসলে অভি এত দিন কোথায় ছিল, আমরা খুঁজেছি তাকে, পাইনি। ওর সমিতির চাঁদাও বাকি ছিল। আমি মা-বাবার কবর জিয়ারত করছিলাম। এমন সময় জানতে পারি অভি প্রায় ১০ মাস যাবত মাদকাসক্ত পূর্নবাসন কেন্দ্রে আটক আছে। পরবর্তীতে র‍্যাবকে বিষয়টি লিখিতভাবে জানাই। র‍্যাব অভিযান চালিয়ে অভি সহ ২০ জনকে গাজীপুরের ওই মাদকাসক্ত পুনর্বাসন কেন্দ্র থেকে উদ্ধার করেন’।

অভিযানের পর মাদকাসক্ত পূর্নবাসন কেন্দ্রটি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর সিলগালা করে দিয়েছে বলে গণমাধ্যমকে জানিয়েছেন র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন। তিনি বলেন, ‘যেভাবে নিরাময় কেন্দ্র পরিচালনা, চিকিৎসা ও রোগীদের সেবা দেওয়ার কথা, তার কিছুই এখানে মানা হয়নি। ভর্তি রোগীরা অভিযোগ করেন, কেন্দ্রের মালিকের নেতৃত্বে তাদের মানসিক, শারীরিক ও যৌন নির্যাতন করা হতো। ’

উল্লেখ্য, চিত্রনায়ক অনিক রহমান অভি অভিনীত ‘আগে যদি জানতাম তুই হবি পর’, ‘সেদিন বৃষ্টি ছিলো’, ‘পোস্টমাস্টার ৭১’, ‘ভালোবাসা ডটকম’ সহ বেশকিছু চলচ্চিত্র মুক্তি পেয়েছে। মুক্তির অপেক্ষায় আছে ‘ডাইরেক্ট অ্যাটাক’, ‘আমার সিদ্ধান্ত’ ‘বদলা’ ‘পরান পাখি’, ‘আবার বৃষ্টি এলো’ ‘হুরমতি’ ছবি গুলো।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

ঈদে মুক্তি পাচ্ছে মেঘনা কন্যা, ৮ মার্চ আসছে টিজার
শিল্পীদের স্বার্থে কাজ করাই আমার লক্ষ্য – ডিপজল
ফিল্ম ক্লাবের নির্বাচনে চিত্রনায়িকা পলি
ফিল্ম ক্লাব ঢেলে সাজাতে চান সামসুল আলম-ইকবাল
চার বছর পর সিনেমাহলের পর্দায় কায়েস আরজু
সমঝোতায় আসলেন সাইমন এবং বড়দা মিঠু

আরও খবর