Header Border

ঢাকা, সোমবার, ১৫ই জুলাই, ২০২৪ ইং | ৩১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল) ৩২.৯৬°সে

সালমান শাহ স্বরণে রাশেদ খানের কোরবানী

আজ পবিত্র ঈদুল আযহার তৃতীয় তথা কোরবানীর শেষ দিনে সালমান শাহ স্বরণে নির্মিত স্বপ্নের ঠিকানা রিসোর্টে প্রযোজক রাশেদ খান সালমান শাহ’র পক্ষ থেকে পশু কোরবানি প্রদান করেন।

এ উপস্থিত ছিলেন, নাগরী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আঃ বারেক মোল্লা, এলাকার রাজনৈতিক ব্যক্তিবর্গ, প্রশাসনের কর্মকর্তা, অভিনেতা, সাংবাদিক ও অন্যান্য মিডিয়া ব্যক্তিত্ব। এছাড়া দুপুরের প্রীতিভোজে অংশ নেন স্থানীয় মাদ্রাসার ছাত্র-শিক্ষক ও রাশেদ খান এর পরিবার ও আত্নীয় স্বজন অনেকেই।


এ উপলক্ষে কোরবানি দেয়ার আগে সকালে বেশ কয়েকজন হাফেজ রিসোর্টে পবিত্র কুরআন তেলাওয়াত ও খতম দেয়া হয়, জুম্মার নামাযের পর পরিবার পরিজন, আপনজন, দেশ ও জাতীর জন্য দোয়া প্রার্থনা করা হয়।

রাশেদ খান বলেন, ‘আলহামদুলিল্লাহ শুকরিয়া জানাই মহান রব্বুল আলামীন এর, যিনি আমাদেরকে সৃষ্টি করেছেন, আমাদের প্রিয় নায়ক সালমান শাহ স্মরণে কোরআন শরীফ খতম, কোরবানি শেষ করে অসহায় ও সুবিধাবঞ্চিত মানুষদের মাংস বিতরণ সম্পন্ন করেছি। জুম্মার নামাজের পর মিলাদ ও দোয়ার মাধ্যমে সালমানশাহ সহ আমার পরিবার বাবা-মা ভাই-বোন সহ মৃত ব্যক্তিদের জন্য দোয়া করা হয়, তাদের আত্মার মাগফেরাত কামনা করা হয়। আমার জন্য সবাই দোয়া করবেন, আমি যেন সবসময় ভালো ভালো কাজ করে এগিয়ে যেতে পারি, যারা আমাকে নিয়ে সব সময় সমালোচনা করেন তাদের কে যেন ভাল কাজের মাধ্যমে সঠিক জবাব দিতে পারি’।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

ঈদে মুক্তি পাচ্ছে মেঘনা কন্যা, ৮ মার্চ আসছে টিজার
শিল্পীদের স্বার্থে কাজ করাই আমার লক্ষ্য – ডিপজল
ফিল্ম ক্লাবের নির্বাচনে চিত্রনায়িকা পলি
ফিল্ম ক্লাব ঢেলে সাজাতে চান সামসুল আলম-ইকবাল
চার বছর পর সিনেমাহলের পর্দায় কায়েস আরজু
সমঝোতায় আসলেন সাইমন এবং বড়দা মিঠু

আরও খবর