Header Border

ঢাকা, শনিবার, ১৮ই সেপ্টেম্বর, ২০২১ ইং | ৩রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ (শরৎকাল) ২৭.৯৬°সে

সালমান শাহ স্বরণে রাশেদ খানের কোরবানী

আজ পবিত্র ঈদুল আযহার তৃতীয় তথা কোরবানীর শেষ দিনে সালমান শাহ স্বরণে নির্মিত স্বপ্নের ঠিকানা রিসোর্টে প্রযোজক রাশেদ খান সালমান শাহ’র পক্ষ থেকে পশু কোরবানি প্রদান করেন।

এ উপস্থিত ছিলেন, নাগরী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আঃ বারেক মোল্লা, এলাকার রাজনৈতিক ব্যক্তিবর্গ, প্রশাসনের কর্মকর্তা, অভিনেতা, সাংবাদিক ও অন্যান্য মিডিয়া ব্যক্তিত্ব। এছাড়া দুপুরের প্রীতিভোজে অংশ নেন স্থানীয় মাদ্রাসার ছাত্র-শিক্ষক ও রাশেদ খান এর পরিবার ও আত্নীয় স্বজন অনেকেই।


এ উপলক্ষে কোরবানি দেয়ার আগে সকালে বেশ কয়েকজন হাফেজ রিসোর্টে পবিত্র কুরআন তেলাওয়াত ও খতম দেয়া হয়, জুম্মার নামাযের পর পরিবার পরিজন, আপনজন, দেশ ও জাতীর জন্য দোয়া প্রার্থনা করা হয়।

রাশেদ খান বলেন, ‘আলহামদুলিল্লাহ শুকরিয়া জানাই মহান রব্বুল আলামীন এর, যিনি আমাদেরকে সৃষ্টি করেছেন, আমাদের প্রিয় নায়ক সালমান শাহ স্মরণে কোরআন শরীফ খতম, কোরবানি শেষ করে অসহায় ও সুবিধাবঞ্চিত মানুষদের মাংস বিতরণ সম্পন্ন করেছি। জুম্মার নামাজের পর মিলাদ ও দোয়ার মাধ্যমে সালমানশাহ সহ আমার পরিবার বাবা-মা ভাই-বোন সহ মৃত ব্যক্তিদের জন্য দোয়া করা হয়, তাদের আত্মার মাগফেরাত কামনা করা হয়। আমার জন্য সবাই দোয়া করবেন, আমি যেন সবসময় ভালো ভালো কাজ করে এগিয়ে যেতে পারি, যারা আমাকে নিয়ে সব সময় সমালোচনা করেন তাদের কে যেন ভাল কাজের মাধ্যমে সঠিক জবাব দিতে পারি’।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

চিত্রনায়ক মুন্নার বাবা আর নেই
সেন্সর ছাড়পত্র পেয়েছে এদেশ তোমার আমার
মুক্তি পাচ্ছে আসিফ নূরের ওয়েব ফিল্ম ‘মায়া- দ্য রিভেঞ্জ’
উপস্থাপনায় ‘রিয়েল হিরো অ্যাওয়ার্ড’ পেলেন জেনিফার
শিশুশিল্পী শেখ রিফাতের নতুন সিনেমা
‘আগস্ট ১৯৭৫’ সব শিক্ষাপ্রতিষ্ঠানে প্রদর্শনের নির্দেশ

আরও খবর