Header Border

ঢাকা, বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ ইং | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ৩৭.৯৬°সে

জিডি করলেন নায়িকা সুচিস্মিতা মৃদুলা

শোবিজে পরিচিত মডেল-অভিনয়শিল্পী সুচিস্মিতা মৃদুলা। প্রথম সিনেমায় অভিনয় করার পর চলচ্চিত্র থেকে নিজেকে গুটিয়ে নিয়েছেন তিনি। সম্প্রতি মাদককাণ্ডে নায়িকা পরীমণি, প্রযোজক নজরুল ইসলাম রাজ, তথাকথিত মডেল পিয়াসা ও মৌ গ্রেপ্তারের পর বিভিন্ন গণমাধ্যমে আরো কয়েকজন মডেল এবং অভিনেত্রীর নাম উল্লেখ করে সংবাদ প্রকাশিত হয়।

সেসব সংবাদে বলা হয়েছে, তারাও বিভিন্ন অনৈতিক কর্মকাণ্ডের সঙ্গে জড়িত এবং আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর নজরদারিতে আছেন।

তাদের মধ্যে মৃদুলা নামে এক মডেলও আছে। কিন্তু নামের শুধু একটি অংশের মিল থাকায় কয়েকটি অনলাইন পোর্টাল এবং ইউটিউব চ্যানেলে শাকিব খানের একটি চলচ্চিত্রের নায়িকা সুচিস্মিতা মৃদুলার ছবি ব্যবহার করে সংবাদ প্রকাশ করে। এ নিয়ে বেশ বিব্রত সুচিস্মিতা মৃদুলা।

এ কারণে প্রতিদিন তাকে এবং তার পরিবারকে বিভিন্নভাবে হেনস্তার শিকার হতে হচ্ছে। এমনকি নিরাপত্তাহীনতায় ভুগছেন বলে জানিয়েছেন তিনি। বিষয়টি নিয়ে শেষ পর্যন্ত তিনি আইনের দ্বারস্থ হয়েছেন। ১১ আগস্ট রাজধানীর আদাবর থানায় এ সংক্রান্ত একটি সাধারণ ডায়েরি (নং ৪৩৬) নথিভুক্ত করেছেন তিনি।

এ প্রসঙ্গে সুচিস্মিতা মৃদুলা সিনে বার্তাকে বলেন, ‘আমার পরিবারের ইচ্ছাকে প্রাধান্য দিয়ে আমি অভিনয় জগৎ থেকে বিদায় নিয়েছি। এখন আমি পড়াশোনা নিয়েই ব্যস্ত। এমনকি আমার বাগদানও হয়ে গেছে। পড়াশোনার পাশাপাশি সংসার কীভাবে গোছাব সে পরিকল্পনাতেই ব্যস্ত আছি। এর মধ্যে হঠাৎ করে ৫ আগস্ট থেকে কিছু কিছু অনলাইন পত্রিকা ও ইউটিউব চ্যানেল আমার নাম ও ছবি ব্যবহার করে অপপ্রচার চালাচ্ছে। মিডিয়ায় যে ক’দিন কাজ করেছি সেটাও সম্মানের সঙ্গে করার চেষ্টা করেছি।’

তিনি আরো বলেন, ‘পত্রিকায় প্রকাশিত মৃদুলা নামের সূত্র ধরে আমার নাম জড়িয়ে অপপ্রচার চালাচ্ছে কেউ কেউ। বিষয়টি নিয়ে আমি এবং আমার পরিবার খুব বাজে পরিস্থিতিতে পড়েছি। আত্মীয়স্বজনরা আমাকে ও আমার পরিবারকে ভুল বুঝছেন। সামাজিকভাবে নিরাপত্তাহীনতায়ও ভুগছি। শুধু নামের একটি অংশ মিল থাকার কারণে যারা আমার নামে এসব অপপ্রচার চালাচ্ছেন সেটি অন্যায় এবং আইনবিরোধী। এ জন্য থানায় একটি সাধারণ ডায়েরি করেছি।’

উল্লেখ্য, শাহীন সুমন পরিচালিত শাকিব খান-শবনম বুবলী অভিনীত ‘বিদ্রোহী’ সিনেমায় অভিনয় করেছেন সুচিস্মিতা মৃদুলা।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

ঈদে মুক্তি পাচ্ছে মেঘনা কন্যা, ৮ মার্চ আসছে টিজার
শিল্পীদের স্বার্থে কাজ করাই আমার লক্ষ্য – ডিপজল
ফিল্ম ক্লাবের নির্বাচনে চিত্রনায়িকা পলি
ফিল্ম ক্লাব ঢেলে সাজাতে চান সামসুল আলম-ইকবাল
চার বছর পর সিনেমাহলের পর্দায় কায়েস আরজু
সমঝোতায় আসলেন সাইমন এবং বড়দা মিঠু

আরও খবর