Header Border

ঢাকা, শনিবার, ১৮ই সেপ্টেম্বর, ২০২১ ইং | ৩রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ (শরৎকাল) ২৭.৯৬°সে

উপস্থাপনায় ‘রিয়েল হিরো অ্যাওয়ার্ড’ পেলেন জেনিফার

থলে ডটকম ও মিরর ম্যাগাজিনের আয়োজনে রাজধানীর লা মেরিডিয়ান হোটেলে গত ১লা সেপ্টেম্বর ২০২১ বিভিন্ন সেক্টরে উল্লেখযোগ্য অবদানে ৫৬ জন বিশিষ্ট ব্যক্তিকে রিয়েল ‘রিয়েল হিরো অ্যাওয়ার্ড’ প্রদান করা হয়।

‘রিয়েল হিরো অ্যাওয়ার্ড’ ২০২১ -এ সেরা উপস্থাপিকা হিসেবে স্বীকৃতি পেলেন মিডিয়া ও রাজনৈতিক ব্যক্তিত্ব জেনিফার ফেরদাউস। কর্ম ব্যস্ত থাকায় জেনিফার ফেরদৌসের পক্ষে পুরস্কার গ্রহণ করে আনমন খান। অনুষ্ঠানের মূল কো-অর্ডিনেটর ছিলেন মিরর ম্যাগাজিনের ভাইস প্রেসিডেন্ট মালা খন্দকার এবং মোস্তাফা তারিক হাদী।
পুরস্কার প্রসঙ্গে জেনিফার বলেন, পরিশ্রমের স্বীকৃতি দায়িত্বকে আরও বাড়িয়ে দেয়। উৎসাহিত করে। আমি ধন্যবাদ দিতে চাই তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ডাঃ মুরাদ হাসান এমপি, বিশেষভাবে মালা খন্দকারসহ আয়োজকদের যারা আমাকে এরূপ সম্মাননা দিয়ে সম্মানিত করেছেন।
এটিএন বাংলায় উপস্থাপিকা হিসেবে মিডিয়াতে পা রাখেন জেনিফার ফেরদৌস। অভিনয় এবং মডেলিং ছাড়াও কাহিনীকার, প্রযোজক হিসেবে নামের সাথে জায়গা করে নেন তিনি। ক্রিকেটার সাব্বির রহমানের সঙ্গে জুটিবদ্ধ হয়ে গ্লোবের বুস্টার বিস্কুটের বিজ্ঞাপনে কাজ করেন। ডায়মন্ড ওয়ার্ল্ডসহ বিভিন্ন ফ্যাশন হাউজের স্টিল ও বিলবোর্ডের মডেল হিসেবেও কাজ করেন। কলকাতায় অনুষ্ঠিত বিএফটিসিসি অ্যাওয়ার্ড এবং রিমঝিম অ্যাওয়ার্ড অনুষ্ঠানটিও তার উপস্থাপিত।
বেশকিছু টিভি নাটকে অভিনয় করেছেন জেনিফার ফেরদৌস। মোস্তাফিজুর রহমান মানিকের পরিচালনায় মুক্তিযুদ্ধ ভিত্তিক সরকারি অনুদানে নির্মিতব্য ‘আশীর্বাদ’ ছবিটির প্রযোজক ও কাহিনিকার তিনি। তার অভিনীত উল্লেখযোগ্য নাটক ‘অন্তর্মিল’, ‘রূপালী ইলিশ’ প্রমুখ। সাত বছরের ক্যারিয়ারে দেশে-বিদেশে তিনি বিভিন্ন সম্মানে ভূষিত হয়েছেন।

ভারতে বিএফটিসিসি অ্যাওয়ার্ড ও রিমঝিম অ্যাওয়ার্ড অনুষ্ঠানে সঞ্চালনার পাশাপাশি উপস্থাপনায় ইন্দো বাংলা অ্যাওয়ার্ডে ভূষিত হন। উপস্থাপনায় অসামান্য অবদানে ‘স্টার প্লাস কমিউনিকেশন বিজয় পদক ২০২০’ ভূষিত হন। ২০১৯-এ ২০ তম ট্র্যাব অ্যাওয়ার্ড লাভ করেছিলেন। বর্তমানে তিনি টানা তৃতীয়বারের মতো বাংলাদেশ টেলিভিশন ফিল্ম প্রিভিউ কমিটির জুরি বোর্ড সদস্য এবং বাংলাদেশ টেলিভিশন (বিটিভি) উপস্থাপিত হিসেবে আছেন।
ব্যবসায়ী এবং রাজনীতিতেও সক্রিয়ভাবে জড়িত। বর্তমানে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও বাংলাদেশ আওয়ামী যুব মহিলা লীগ-এর কার্যনির্বাহী সদস্য হিসেবে দায়িত্ব পালন করছে।

অনুষ্ঠানে প্রধাণ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ডাঃ মুরাদ হাসান এমপি।
এছাড়াও উপস্থিত ছিলেন, সংসদ সদস্য বীরেণ শিকদার, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডা. মো. শারফুদ্দিন আহমেদ, বঙ্গবন্ধুর বায়োপিকের অভিনেতা আরিফিন শুভ, পূজা চেরি, আব্দুস সালাম মুর্শেদী, থলে ডট কমের সিইও সাকিব মুন্না প্রমুখ।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

চিত্রনায়ক মুন্নার বাবা আর নেই
সেন্সর ছাড়পত্র পেয়েছে এদেশ তোমার আমার
মুক্তি পাচ্ছে আসিফ নূরের ওয়েব ফিল্ম ‘মায়া- দ্য রিভেঞ্জ’
শিশুশিল্পী শেখ রিফাতের নতুন সিনেমা
‘আগস্ট ১৯৭৫’ সব শিক্ষাপ্রতিষ্ঠানে প্রদর্শনের নির্দেশ
চলচ্চিত্র পরিচালক আ.শ.ম শফিকুর রহমান আর নেই

আরও খবর