Header Border

ঢাকা, মঙ্গলবার, ২৩শে এপ্রিল, ২০২৪ ইং | ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ৩৭.৯৬°সে

সেরা বিনোদন সাংবাদিক হিসেবে পুরস্কার পেলেন রাহাত সাইফুল

  1. স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষ্যে মিডিয়া ও সামাজিক ক্ষেত্রে স্ব স্ব অবদানের জন্য শিশু-কিশোর সমাজকল্যাণ সংস্থা ময়ূরপঙ্খী ৫০ জনকে অ্যাওয়ার্ড প্রদান করে। অনুষ্ঠানে উপস্থিত হয়ে অ্যাওয়ার্ড গ্রহণ করেন চিত্রনায়ক জায়েদ খান, ডি এ তায়েব, নিরব, চিত্রনায়িকা ইয়ামিন হক ববি, সঙ্গীতশিল্পী এস আই টুটুল, ঐশী, কোরিওগ্রাফার গৌতম সাহাসহ অনেকে। বিনোদন সাংবাদিকতায় অবদানের জন্য পুরস্কার পেলেন বিনোদন সাংবাদিক রাহাত সাইফুল।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ সম্মাননা তুলে দেন মাননীয় সংসদ সদস্য ও সংস্কৃতি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য অসীম কুমার উকিল। এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান, লিজান গ্রুপের চেয়ারম্যান তানিয়া হক শর্মী, নুহা এন্ড ব্রাদার্সের চেয়ারম্যান খুরশীদ আলম, এফএমএস মেরিটাইম এজেন্সির চেয়ারম্যান মোঃ জামাল উদ্দিন সিকদার, ডিএসসিসির ২৬ নং ওয়ার্ড কাউন্সিলর হাসিবুর রহমান মানিক, ডিএনসিসির ১,১৭ ও ১৮ নং ওয়ার্ড কাউন্সিলর হাসিনা বারী চৌধুরী। অনুষ্ঠানের মূল কো-অর্ডিনেটর ছিলেন ময়ূরপঙ্খীর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান রুহিত সুমন।

সোমবার (২৫ অক্টোবর) রাজধানীর স্কাই সিটি হোটেলে ‘ময়ূরপঙ্খী স্টার অ্যাওয়ার্ড’ প্রদান করা হয়। এতে আরো পুরস্কার পেয়েছেন চিত্রপরিচালক ও উপস্থাপক দেবাশ্বীস বিশ্বাস, নৃত্য পরিচালক ইভান শাহরিয়ার সোহাগ, বিজ্ঞাপন নির্মাতা বাপি সাহা, এডিসি ইফতেখারুল ইসলাম, শিশুশিল্পী সিমরিন লুবাবাসহ ৫০ জনকে পুরস্কার প্রদান করা হয়।

অনুষ্ঠানে সেরা উদ্যোক্তা দম্পতি হিসেবে অ্যাওয়ার্ড গ্রহণ করেন লিজান গ্রুপের চেয়ারম্যান তানিয়া হক শর্মী ও লিজান গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক নাজমুল হক। অনুষ্ঠান জমালো সাংস্কৃতিক আয়োজন ও কেক কাটা পর্ব আগত অতিথি ও দর্শকবৃন্দ উপভোগ করেন।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

ঈদে মুক্তি পাচ্ছে মেঘনা কন্যা, ৮ মার্চ আসছে টিজার
শিল্পীদের স্বার্থে কাজ করাই আমার লক্ষ্য – ডিপজল
ফিল্ম ক্লাবের নির্বাচনে চিত্রনায়িকা পলি
ফিল্ম ক্লাব ঢেলে সাজাতে চান সামসুল আলম-ইকবাল
চার বছর পর সিনেমাহলের পর্দায় কায়েস আরজু
সমঝোতায় আসলেন সাইমন এবং বড়দা মিঠু

আরও খবর