Header Border

ঢাকা, বুধবার, ২১শে ফেব্রুয়ারি, ২০২৪ ইং | ৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ (বসন্তকাল) ২৯.৯৬°সে

আরজু-শিলা’র ভালোবাসি তোমায়

প্রথমবারের মতো একসঙ্গে জুটি বেঁধে অভিনয় করতে যাচ্ছেন চিত্রনায়ক কায়েস আরজু ও চিত্রনায়িকা শিরিন শিলা। সিনেমার নাম ‘ভালোবাসি তোমায়’। রোমান্টিক ঘরানার সিনেমাটির কাহিনি লিখেছেন আবুল হোসেন মজুমদার। ফারুক হোসেন মজুমদার প্রযোজিত সিনেমাটির সংলাপ, চিত্রনাট্য ও পরিচালনায় রয়েছেন আনোয়ার শিকদার (টিটন মামা)। গতকাল শনিবার (৫ নভেম্বর) আরজু ও শিরিন শিলা সিনেমাটিতে চুক্তিবদ্ধ হয়েছেন।

প্রযোজনা সংস্থা মজুমদার ফিল্মস সূত্রে জানা যায়, চলতি মাসের শেষের দিকে সিনেমাটির শুটিং শুরু হবে। গাজীপুর, বান্দরবান ও কক্সবাজারের মনোরম এবং নয়নাভিরাম সব লোকেশনে চলচ্চিত্রটির দৃশ্যায়ন হবে।

এ প্রসঙ্গে কায়েস আরজু বলেন, সিনেমাটির গল্প অসাধারণ। গল্পে ভিন্নতা আছে। এক কথায় এটি একটি নিটোল প্রেমের গল্পের সিনেমা। আমার চরিত্রটিও মনে রাখার মতো। গল্প শুনেই সিনেমাটির প্রেমে পড়ে যাই। আশা করছি, ভালো কিছু হবে। গল্পের সঙ্গে সামঞ্জস্য রেখে গান ও অ্যাকশন সহ বাণিজ্যিক ধারার সকল উপকরণ সিনেমাটিতে রাখা হয়েছে। আশা করছি, সব শ্রেণির দর্শকদের কাছে আমাদের ছবিটি ভালো লাগবে।

শিরিন শিলা বলেন, বর্তমানে সিনেমার দারুণ সময় যাচ্ছে। আমাদের সিনেমার ক্রান্তিকাল কাটিয়ে এখন ভালো ভালো সিনেমা নির্মিত হচ্ছে। আমিও এখন বেছে বেছে কাজ করছি। এই সিনেমার গল্পটি ভালো। দর্শকরা প্রথমবার পর্দায় কায়েস আরজুর সাথে আমার রোমান্স দেখবে। আশা করছি, প্রেক্ষাগৃহে সিনেমাটি মুক্তি পেলে সবার ভালো লাগবে।

সিনেমাটিতে বিভিন্ন চরিত্রের আরও অভিনয় করবেন অন্তর, ইরা শিকদার, শাহনূর, সুব্রত, শহীদুল আলম সাচ্চু, বড়দা মিঠু, রেবেকা, জ্যাকি আলমগীর, ববি, আনোয়ার সিরাজী প্রমুখ।

‘ভালোবাসি তোমায়’ সিনেমাটিতে ৫টি গান রয়েছে। সাহাবুদ্দিন মজুমদার, মিলন খান, সুদীপ কুমার দ্বীপ, এস কে সাগর শান ও আবুল হোসেন মজুমদারের কথায় গানগুলোর সুর ও সঙ্গীত পরিচালনায় রয়েছেন পরিচালক নিজেই। গানগুলোতে কণ্ঠ দিয়েছেন আতিয়া আনিসা, এস কে সাগর শান, পড়শী, এস এ মুন্না, কাজী শুভ, বিন্দু কনা, বেলাল খান, মিতা মল্লিক ও তানজিনা রুমা।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

ফিল্ম ক্লাবের নির্বাচনে চিত্রনায়িকা পলি
ফিল্ম ক্লাব ঢেলে সাজাতে চান সামসুল আলম-ইকবাল
চার বছর পর সিনেমাহলের পর্দায় কায়েস আরজু
সমঝোতায় আসলেন সাইমন এবং বড়দা মিঠু
চলচ্চিত্রের শক্তিমান অভিনেতা রাজীবের জন্মবার্ষিকী আজ
রঙ্গনা দিয়ে রূপালি জগতে ফিরছেন শাবনূর

আরও খবর