Header Border

ঢাকা, মঙ্গলবার, ২৮শে মে, ২০২৪ ইং | ১৪ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ২৫.৯৬°সে

সেরা বিনোদন নিউজ পোর্টাল হিসেবে সম্মাননা পেলো ষ্টার গল্প

২৫ অক্টোবর রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে আয়োজিত “এম এন মাল্টিমিডিয়া বেস্ট সেল্ফ-রিলায়্যান্ট ২০২২ অ্যাওয়ার্ডস ” এ সেরা অনলাইন বিনোদন নিউজ পোর্টাল হিসেবে সম্মাননা পেয়েছে “স্টার গল্প”। স্টার গল্প ২০১৭ সাল থেকে অফিসিয়ালি যাত্রা শুরু করে এবং বিশ্বব্যাপী বিনোদন জগতের বিভিন্ন শাখার নিত্য নতুন খবর প্রচার করে আসছে। এছাড়া আমাদের দেশের শিল্পীদের এবং কনটেন্ট ক্রিয়েটরদের ভালো কাজ গুলো প্রচার এবং প্রসারেও ভূমিকা পালন করছে স্টার গল্প।

“সেরা অনলাইন বিনোদন নিউজ পোর্টাল” হিসেবে সম্মাননা পাওয়ায় স্টার গল্পের প্রধান নির্বাহী কর্মকর্তা জনাব শাকীর নিজাম জানান, “স্টার গল্প শুরু থেকে যে লক্ষ্যটা নিয়ে এগিয়েছে সেটা হলো আমাদের দেশের কিংবা বিদেশের বিনোদন জগতের প্রকৃত এবং নিরপেক্ষ খবর সবার কাছে পৌঁছে দেওয়া এবং আমরা আমাদের লক্ষ্যটা শুরু থেকে এখন পর্যন্ত ধরে রাখতে পেরেছি বলেই স্টার গল্প সবার কাছে বিনোদনের বিশ্বস্ত একটি নিউজ পোর্টাল।”
তিনি আরো জানান, স্টার গল্পের এই সম্মাননা পেয়ে তিনি ভীষণ আনন্দিত এবং তার মতে ষ্টার গল্পের এই সম্মাননা অর্জন আসলে তাদের জন্যই সম্ভব হয়েছে যারা শুরু থেকে স্টার গল্পের উপর ভরসা রেখে স্টার গল্পের সঙ্গে রয়েছেন এবং এই সম্মাননা অবশ্যই স্টার গল্প টীমকে আরো ভালো কাজ করতে উৎসাহিত করবে।

“জ্যোতি” নিবেদিত এই অ্যাওয়ার্ড অনুষ্ঠানে এবার পুরস্কার দেওয়া হচ্ছে চলচ্চিত্র, টিভি, মিউজিক, ড্যান্স ও সমাজের আইকনিক কিছু ব্যক্তিকে।

এই অ্যাওয়ার্ড অনুষ্ঠানে চলচ্চিত্র বিভাগে অভিনয়শিল্পী ক্যাটাগরীতে পুরস্কার পেয়েছেন রোশান, বুবলী, ববি হক, নীরব আর শ্রেষ্ঠ চলচ্চিত্র নির্মাতা হিসেবে পুরুষ্কার পেয়েছেন সৈকত নাসির। অন্যদিকে টিভি নাট্যশিল্পী হিসেবে পুরস্কার গ্রহন করেছেন টয়া, সামিরা খান মাহি। সংগীতে আরেফিন রুমী পুরস্কার পেয়েছেন।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

ঈদে মুক্তি পাচ্ছে মেঘনা কন্যা, ৮ মার্চ আসছে টিজার
শিল্পীদের স্বার্থে কাজ করাই আমার লক্ষ্য – ডিপজল
ফিল্ম ক্লাবের নির্বাচনে চিত্রনায়িকা পলি
ফিল্ম ক্লাব ঢেলে সাজাতে চান সামসুল আলম-ইকবাল
চার বছর পর সিনেমাহলের পর্দায় কায়েস আরজু
সমঝোতায় আসলেন সাইমন এবং বড়দা মিঠু

আরও খবর