Header Border

ঢাকা, শুক্রবার, ১৪ই জুন, ২০২৪ ইং | ৩১শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ২৬.৯৬°সে

বিঞ্জে আসছে অঞ্জন দত্তের ‘দুই বন্ধু’

নতুন নতুন কন্সেপ্টের গল্প দিয়ে প্রতিনিয়ত দর্শকদের চমক দিচ্ছে দেশ-বিদেশের বিভিন্ন ওটিটি প্ল্যাটফর্ম। এই ধারায় শুরু থেকেই যুক্ত আছে বাংলাদেশের স্বনামধন্য ওটিটি প্ল্যাটফর্ম বিঞ্জ। বছরজুড়ে অনন্য সব কন্টেন্ট উন্মুক্ত করার মাধ্যমে বিঞ্জ হয়ে উঠছে দেশের উল্লেখযোগ্য ওটিটি প্ল্যাটফর্ম।

অনন্যতায় আরও একধাপ এগিয়ে যেতে বিঞ্জ -এর সাথে এবার যুক্ত হয়েছেন দুই বাংলার জনপ্রিয় গায়ক, অভিনেতা ও পরিচালক অঞ্জন দত্ত। পরিচালক হিসেবে প্রথমবারের মতো বাংলাদেশের ওটিটি প্ল্যাটফর্ম বিঞ্জ -এর জন্য অঞ্জন দত্ত নির্মাণ করছেন ‌’দুই বন্ধু’ নামে একটি মিউজিক্যাল ওয়েব সিরিজ। ওয়েব সিরিজটিতে অভিনয় করছেন তমা মির্জা, সুপ্রভাত, শাওন চক্রবর্তী, অঞ্জন দত্ত সহ দুই বাংলার একঝাঁক জনপ্রিয় অভিনয়শিল্পীরা। বিঞ্জ অরিজিনাল ‘দুই বন্ধু’ ওয়েব সিরিজটি প্রযোজনা করছেন হাসিবুল হাসান তানিম।

এ বিষয়ে জনপ্রিয় গায়ক, অভিনেতা ও পরিচালক অঞ্জন দত্ত বলেন, ‘দুই বন্ধু’ বাংলাদেশের ওটিটি প্ল্যাটফর্ম বিঞ্জের উদ্যোগে নির্মাণ করছি। সিরিজটিতে অনেকগুলি চমক থাকবে। বাকিটা সময়ই বলবে।

এ প্রসঙ্গে বিঞ্জের জেনারেল ম্যানেজার ও ‘দুই বন্ধু’র প্রযোজক হাসিবুল হাসান তানিম বলেন, ‘দুই বন্ধু’ গতানুগতিক ধারার বাইরে মিউজিক্যাল সিরিজ। এই ওয়েব সিরিজটিতে দর্শক অনেক কিছুই দেখতে পাবেন। সিরিজটিতে সবচেয়ে বড় চমক হিসেবে থাকছে অঞ্জন দত্তের গাওয়া নতুন ছয়টি গান।

তিনি আরো জানান, দুইজন বন্ধুর সঙ্গীত ভাবনাকে কেন্দ্র করে আগানো এই মিউজিক্যাল ওয়েব সিরিজটি খুব শীঘ্রই বিঞ্জের দর্শকরা দেখতে পারবেন।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

প্রথমবার ওয়েব ফিল্ম প্রিয়া অনন্যা
অন্তরালে পরীমনির নায়ক তারিক আনাম খান