Header Border

ঢাকা, মঙ্গলবার, ৩১শে জানুয়ারি, ২০২৩ ইং | ১৭ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ (শীতকাল) ১৮.৯৬°সে

আবারো ওটিটি প্লাটফর্মে শাকিব খানের ছবি

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়ক শাকিব খান। করোনা মহামারির কারণে গত দেড় বছরে এই সুপারস্টার অভিনীত কোনো সিনেমা প্রেক্ষাগৃহে মুক্তি পায়নি। তবে এর মধ্যে ‘নবাব এলএলবি’ শিরোনামের একটি সিনেমা আই থিয়েটার ওটিটি প্ল‌্যাটফর্মে মুক্তি পেয়েছে। তারই ধারাবাহিকতায় আবারো শাকিব খান অভিনীত একটি ছবি ওটিটি প্লাটফর্মে মুক্তির প্রস্তুতি নিচ্ছে প্রযোজনা প্রতিষ্ঠান।

আগামী ঈদুল আজহায় ‘বিদ্রোহী’ শিরোনামের ছবিটি ওটিটি প্লাটফর্মে মুক্তির পরিকল্পনা করেছেন প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়া। সেলিম খান পরিচালিত সিনেমাটি মুক্তি পাবে শাপলা মিডিয়ার নিজস্ব ওটিটি প্ল্যাটফর্ম সিনেবাজ অ্যাপে।
শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান বলেন, ‘ইচ্ছে ছিলো সিনেমা হলে সিনেমাটি মুক্তি দেব। কিন্তু করোনা পরিস্থিতি কবে স্বাভাবিক হবে তা নিশ্চিত নই। তাই অ্যাপেই এটি মুক্তি দেব। আর যদি কোরবানি ঈদের সময় সিনেমা হল খোলা পাওয়া যায়, সব অনুকূলে থাকে তাহলে সিনেমাহলেও এটি মুক্তি দেব।’
প্রথমে ‘বিদ্রোহী’ সিনেমার নামকরণ করা হয় ‘একটু প্রেম দরকার’। কিন্তু সর্বশেষ এই নাম পরিবর্তন করে ‘বিদ্রোহী’ নামে সেন্সর বোর্ডের ছাড়পত্র পায়। এ সিনেমায় শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন শবনম বুবলী, মুদুলা। এছাড়াও অভিনয় করেছেন—সাদেক বাচ্চু, মিশা সওদাগর, অমিত হাসান, শিবা সানু, ডন, সাবেরী আলম প্রমুখ।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

জমকালো আয়োজনে ২য় ‘ময়ূরপঙ্খী স্টার অ্যাওয়ার্ড’ অনুষ্ঠিত
ভালোবাসা দিবসে আসছে ‘কথা দিলাম’
৩ ফেব্রুয়ারি প্রেক্ষাগৃহে মুন্না-নিপুণের ‘ভাগ্য’
ভেঙে গেলো পরীমনি ও রাজের সংসার
আওয়ামী লীগের মনোনয়ন ফরম কিনলেন মাহিয়া মাহি
অধরা খানের নতুন সিনেমা দ্য ফ্রড

আরও খবর