Header Border

ঢাকা, মঙ্গলবার, ১৮ই জানুয়ারি, ২০২২ ইং | ৪ঠা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ (শীতকাল) ২৫.৯৬°সে

শাকিব খান ও অপু বিশ্বাস মুখোমুখি লড়াই

ঢাকাই ছবির একসময়ের সফল তারকাজুটির শাকিব খান ও অপু বিশ্বাস। সম্পর্ক করে বিয়ে, এর পর বিচ্ছেদ হয়ে গেছে তার দর্শক এক সঙ্গে দেখা । এবার দেখতে পাবে দর্শক সিনেমা হলে। আগামী বছর প্রথম দিকে মুক্তি পাচ্ছে তাদের দুইজনের সিনেমা শাকিব খানের ‘গলুই’ আর অপু বিশ্বাসের ‘ছায়াবৃক্ষ’ । কেমন হয় সিনেমাগুলো।

দুইটি সিনেমায় একটু ভিন্ন ধরনে। অনেক চলচ্চিত্র সমালোচকরা বলছে যে নতুন কোনো ইতিহাস হতে যাচ্ছে এই বছরে। দুই ছবিতে ভিন্ন লুকে দেখা যাবে তাদের। এখন অপেক্ষার পালা দেখা যাক কে সফল হয়।

পরিচালক বন্ধন বিশ্বাস বলেন, ‘‘ছায়াবৃক্ষ’ সামনে বছরে মুক্তি চিন্তা নিয়ে সেইভাবে করে কাজ করছি। ছায়াবৃক্ষ চলচ্চিত্রটি চা বাগানের শ্রমিকদের সুখ-দুঃখ, হাসি-কান্নার গল্পে পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র। যা দর্শক নতুন অপুকে খোঁজে পাবে আশা করছি। অপু বিশ্বাস ছাড়াও আরও নিরব, শতাব্দী ওয়াদুদ, সুমিত সেনগুপ্ত , নওশাবা,ডন, ইকবাল আহমেদ,এবং বড়দা মিঠু প্রমুখ।’

‘গলুই’ নির্মাতা অলিক বলেন, ‘বিজয় দিবস উপলক্ষে ছবিটি মুক্তি দেওয়ার পরিকল্পনা করেছিলাম। নভেম্বরের শেষ দিকে শাকিবের দেশে ফেরার কথা ছিল। কিন্তু তিনি না ফেরায় আমাকেই আসতে হলো আমেরিকায়। যদি এ সপ্তাহে ডাবিং শেষ করতে পারি, তাহলে আগামী সপ্তাহেই ছবিটি সেন্সরে জমা দেব। ছাড়পত্র পেলে যত দ্রুত সম্ভব মুক্তি দেব।’

‘গলুই’ সিনেমায় শাকিবের বিপরীতে অভিনয় করেছেন পূজা চেরি। এতে পূজাকে দেখা যাবে মালা চরিত্রে আর শাকিব অভিনয় করেছেন লালুর ভূমিকায়। সরকারি অনুদান পাওয়া সিনেমাটি প্রযোজনা করছেন খোরশেদ আলম খসরু। সিনেমার বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন আজিজুল হাকিম, সৌম চৌধুরী, আলী রাজ প্রমুখ।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

আইনি ব্যবস্থা নিচ্ছেন জায়েদ খান
আইনি ব্যবস্থা নিচ্ছেন জায়েদ খান
প্রচার না করলে আবার তারাই বলতেন সবকিছু আত্মসাৎ করেছি : রোজিনা
কাঞ্চন-নিপুণ প্যানেলে চিত্রনায়িকা কেয়া
ব্রাইটো ফ্যাশনের সাথে চিত্রনায়ক অভি’র যাত্রা
জাতীয় সংসদ ভবনে ‘চিরঞ্জীব মুজিব’ প্রদর্শিত

আরও খবর