Header Border

ঢাকা, বুধবার, ২১শে ফেব্রুয়ারি, ২০২৪ ইং | ৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ (বসন্তকাল) ২৯.৯৬°সে

নিউইয়র্কে র‍্যাম্পে হাঁটবেন বাংলাদেশি নুসরাত তিসাম

আন্তর্জাতিক ফ্যাশন জগতের মর্যাদাপূর্ণ ইভেন্ট নিউইয়র্ক ফ্যাশন উইকের রানওয়েতে হাঁটবেন বাংলাদেশের মডেল নুসরাত তিসাম। আগামী ১০ সেপ্টেম্বর নিউইয়র্কের ম্যানহাটানে অনুষ্ঠিত হতে যাওয়া এ অনুষ্ঠানে দেশের বাহিরে প্রথমবারের মত র‍্যাম্পে হাঁটবেন নুসরাত তিসাম। তিনি ছাড়াও সেখানে আলো ছড়াবেন দেশি-বিদেশি অনেক নামী মডেল ও তারকারা।

জানা গেছে, ‘নিউইয়র্ক ফ্যাশন উইক’ এর আয়োজনটি করছে আমেরিকান এজেন্সি সাউন্ডপেস, যেটির কর্ণধার বাংলাদেশি বংশোদ্ভূত আমেরিকান প্রবাসী ওমর চৌধুরী। এখানে ফ্যাশন ডিজাইনার হিসেবে থাকছেন অস্কারজয়ী গোনজালেজ মন্টানেজ।

নিউইয়র্ক ফ্যাশন উইকে হাটার ব্যাপারে নুসরাত তিসাম বলেন, ‘যেহুতু বাংলাদেশের ফ্যাশনের সাথে জড়িত ছিলাম এবং মিডিয়াতে অনেক কাজ করেছি তবে এটা আমার জন্য অনেক বড় নিউইয়র্ক ফ্যাশন উইকের সাথে জড়িত হতে পেরে, কিন্তু বাংলাদেশি হিসেবে এখানে এত বড় একটা প্ল্যাটফর্মে কাজ করতে যাচ্ছি দেশকে রিপ্রেজেন্ট করছি।’

তিনি আরো বলেন, ‘আমি অতন্ত আনন্দীত যে যারা আমাকে অনেক পছন্দ করে নিউইয়র্ক ফ্যাশন শোতে হাটার জন্য তাঁদের সবাইকে ধন্যবাদ জানাই। বিশেষ করে ধন্যবাদ জানাই ওমর চৌধুরী ভাইকে যিনি বিদেশের মাটিতে আমাদের সকল বাঙ্গালী কে সুযোগ করে দেয়ার জন্য।’

বেশ কয়েক বছর ধরেই দেশে মডেলিংয়ের সঙ্গে যুক্ত ছিলেন নুসরাত তিসাম। ইতিমধ্যেই কাজ করেছেন নামী দামী ব্র্যান্ডের সঙ্গে। নুসরাত তিসামের শুরুটা ছিল ২০১১ সালে “চ্যানেল আই ভিট টপ মডেল” টপটেনে জায়গা করে নিয়ে,পরবর্তীতে আরও একটি বিউটি প্রেজেন “মিস অদ্রিতীয়র “সাথে ও সমপিক্ত থাকেন এবং মিডিয়াতে খুব অল্প সময়ে অনেক নাটক টেলিফ্লিম ও টিভিসিতে অভিনয়ের মাধ্যমে নিজের একটি স্হান দখল করে নেন।

চলতি বছরে নুসরাত তিসাম জাতীয় সৌন্দর্য প্রতিযোগিতা “মিসেস” জার্জিশোরে চ্যাম্পিয়ন”হন, বর্তমানে তিনি বিভিন্ন ধরনের নতুন জার্সি সামাজিক অনবী সংগঠন “গ্লো হার্ট ফাউন্ডেশন এর সাথে সমপিক্ত আছেন। এছাড়া নুসরাত তিসাম প্রথমবারের মতো “গ্রীন কার্ড” শিরোনামে নতুন একটি সিনেমাতে জুটি বেধেছেন ঢালিউড সিনেমার জনপ্রিয় নায়ক কাজী মারুফের সাথে। “গ্রীন কার্ড” সিনেমাটির কাজ প্রায় শেষ পর্যায়, সব কিছু ঠিক থাকলে সামনের বছরের শুরুতে সিনেমাটি মুক্তি পেতে পারে বলে জানা যায়।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

ফিল্ম ক্লাবের নির্বাচনে চিত্রনায়িকা পলি
ফিল্ম ক্লাব ঢেলে সাজাতে চান সামসুল আলম-ইকবাল
চার বছর পর সিনেমাহলের পর্দায় কায়েস আরজু
সমঝোতায় আসলেন সাইমন এবং বড়দা মিঠু
চলচ্চিত্রের শক্তিমান অভিনেতা রাজীবের জন্মবার্ষিকী আজ
রঙ্গনা দিয়ে রূপালি জগতে ফিরছেন শাবনূর

আরও খবর