Header Border

ঢাকা, শুক্রবার, ১৪ই জুন, ২০২৪ ইং | ৩১শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ২৬.৯৬°সে

আজ কমেডি অভিনেতা চিকন আলীর জন্মদিন

হাটি হাটি পা পা করে ক্যারিয়ারে ২৩ বছরে পা দিলেন চিকন আলী আজ তিনি ৩৬ বছরে পা রাখলেন। বাংলা চলচ্চিত্রের উল্লেখযোগ্য কমেডিয়ানদের মধ্যে চিকন আলীর নাম শীর্ষে।

অভিনয় করেছেন ৪০০ চলচ্চিত্রে।
থিয়েটার থেকে উঠে আশা চিকন আলী প্রথমে অভিনয় শুরু করেন এটিএন বাংলা চ্যানেলের ম্যাগাজিন অনুষ্ঠানে তারপর খন্ড নাটক দিয়ে সামনে এগিয়ে যেতে থাকে। ২০০৩ সাল থেকে পুরাদমে চলচ্চিত্র অভিনেতা হিসেবে আত্মপ্রকাশ করেন চিকন আলী। এমবি মানিক পরিচালিত রঙিন চশমা দিয়ে চলচ্চিত্রে পদার্পণ। এরপর আর তাকে পিছনে ফিরে তাকাতে হয়নি।

চিকন আলীর ঝুলিতে রয়েছে অসংখ্য ব্লকবাস্টার হিট ছবি। উল্লেখযোগ্য- মনে প্রানে আছো তুমি যদি বউ সাজো গো, ভালবাসলেই ঘর বাঁধা যায় না, মনের ঘরে বসত করে, তোর কারনে বেচে আছি, পোড়ামন, পোড়ামন টু, বসগিরি, শুটার, রক্ত, হিটম্যান, অ্যাকশন জেসমিন ইত্যাদি।

মুক্তির অপেক্ষায় আছে বদিউল আলম খোকন পরিচালিত আগুন। অভিনয় করেছেন শাকিব খান, জাহারা মিতু, মিশা সওদাগর, আলী রাজ, সুচরিতা সহ আরো অনেকেই। এছাড়া মুক্তির মিছিলে আছে এমডি ইকবাল পরিচালিত কিল হিম, বিট্রে সহ বেশকিছু চলচ্চিত্র।

নওগাঁ জেলার বদলগাছী উপজেলার মিঠাপুর ইউনিয়ন থেকে এসে সারা বাংলার মানুষের মন জয় করেছেন আজকের শামীম খান চিকন আলী। ইউটিউব ও ফেসবুকের সৌরভ চিকন আলী প্রতিদিন ১ডজন করে ভিডিও কনটেন্ট আপলোড হয়। চলচ্চিত্রের পাশাপাশি অনলাইন মাধ্যম গুলোতে দাপিয়ে বেড়াচ্ছেন এই অভিনেতা।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

ঈদে মুক্তি পাচ্ছে মেঘনা কন্যা, ৮ মার্চ আসছে টিজার
শিল্পীদের স্বার্থে কাজ করাই আমার লক্ষ্য – ডিপজল
ফিল্ম ক্লাবের নির্বাচনে চিত্রনায়িকা পলি
ফিল্ম ক্লাব ঢেলে সাজাতে চান সামসুল আলম-ইকবাল
চার বছর পর সিনেমাহলের পর্দায় কায়েস আরজু
সমঝোতায় আসলেন সাইমন এবং বড়দা মিঠু

আরও খবর