Header Border

ঢাকা, মঙ্গলবার, ২৩শে এপ্রিল, ২০২৪ ইং | ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ৩৭.৯৬°সে

তামিল স্টাইলে মুন্না খানের নতুন গান

সম্প্রতি পুবাইল, গাজিপুরের আপন ভূবন শুটিং হাউসের মনোরম লোকেশনে চিত্রায়িত হয়েছে নতুন মিউজিক্যাল ফিল্ম ‘ ধুকে ধুকে মারলো আমায়’। গানটি লিখেছেন মুন্না খান এবং সুর ও সঙ্গীত করেছেন মুন্সি জুয়েল। গানটিতে কন্ঠ দিয়াছেন কন্ঠশিল্পী গগণ শাকিব। মিউজিক্যাল ফিল্মটি নির্মাণ করেছেন এম এইচ মুন্না । অভিনয়ে : মুন্না খান, পুতুল আক্তার জলি,অপু,মহসিন আরো অনেকে।

শিঘ্রই মুন্না খান মাল্টিমিডিয়া ইউটিউব চ্যানেলে মিউজিক্যাল ফিল্মটি মুক্তি পাবে।

মডেল ও অভিনেতা মুন্না খান বলেন, কণ্ঠশিল্পী গগণ শাকিবের গাওয়া গানটি অসাধারণ। এছাড়া জলির সাথে জুটি বেঁধে প্রথম কাজ করলাম। গানটি নিয়ে দারুণ একটি তামিল স্টাইলের ভিডিও নির্মান করেছেন নির্মাতা এম এইচ মুন্না । আমার বিশ্বাস তার সুনিপুণ অভিনয় দর্শকদের কাছে আলাদাভাবে প্রশংসা কুড়াবে । আর দর্শকরা ভালোভাবে গানটি গ্রহণ করলেই আমাদের সার্থকতা।

মডেল পুতুল আক্তার জলি বলেন, মুন্না ভাইয়ের সাথে প্রথমবার মিউজিক্যাল ফিল্মে কাজ করলাম। তাছাড়া গানটি খুবই ভালো লেগেছে সুর ও সংগীতায়োজন অসাধারণ। নির্মাতা যত্ন নিয়েই গানটি নির্মান করেছেন গাজিপুরের মনোরম লোকেশনে। আশা করছি গানটি সবার ভালো লাগবে।

নির্মাতা এম এইচ মুন্না বলেন, ‘ধুকে ধুকে মারলো আমায়’এই গানটিতে একটু অন্যরকম কিছু আছে। গানের সঙ্গে সামঞ্জস্য রেখে এর ভিডিওটি নির্মাণ করেছি৷ ভালো একটি কাজ হয়েছে। আশা করছি সবার গানটি ভালো লাগবে।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

ঈদে মুক্তি পাচ্ছে মেঘনা কন্যা, ৮ মার্চ আসছে টিজার
শিল্পীদের স্বার্থে কাজ করাই আমার লক্ষ্য – ডিপজল
ফিল্ম ক্লাবের নির্বাচনে চিত্রনায়িকা পলি
ফিল্ম ক্লাব ঢেলে সাজাতে চান সামসুল আলম-ইকবাল
চার বছর পর সিনেমাহলের পর্দায় কায়েস আরজু
সমঝোতায় আসলেন সাইমন এবং বড়দা মিঠু

আরও খবর