Header Border

ঢাকা, বুধবার, ২১শে ফেব্রুয়ারি, ২০২৪ ইং | ৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ (বসন্তকাল) ২৯.৯৬°সে

মেদ কমানোর মেশিন উদ্বোধন করলেন একঝাঁক তারকা

মানুষ মাত্রই সৌন্দর্য সচেতন। নিজের সৌন্দর্যের জন্য অনেকেই অনেক বিশেষজ্ঞ ডাক্তারদের শরণাপন্ন হন। সৌন্দর্যের বড় বাধা অতিরিক্ত মেদ। এবার এই অতিরিক্ত চর্বি বা ওজন কমানোর মেশিন নিয়ে এলো লা মানো এস্থেটিকস অ্যান্ড লেজার সেন্টার।

নতুন এই মেশিন শুধু মেদই কমাবে না পাশাপাশি পেশী গঠন করতে সাহায্য করে। সম্প্রতি দেশের জনপ্রিয় একঝাঁক তারকাদের উপস্থিতিতে এর উদ্বোধন করা হয়। এ সময় লা মানো এস্থেটিকস অ্যান্ড লেজার সেন্টারের ব্যবস্থাপনা পরিচালক মিজানুর রহমান বাবু, প্রতিষ্ঠানটির ত্বক বিশেষজ্ঞ ডা. নুসরাত জাহানসহ অনেকে উপস্থিত ছিলেন।

তারকাদের মধ্যে নন্দিত অভিনেত্রী রোজিনা, নিরব, মাজনুন মিজান, চুমকি, ফ্যাশন কোরিওগ্রাফার বুলবুল টুম্পা, ইভান শারিয়ার সোহাগ, গৌতম সাহা, জারা মনিসহ অনেক তারকা উপস্থিত ছিলেন।
মিজানুর রহমান বাবু বলেন, ‘আমরা শুধু টেকনোলজির উপর নির্ভরশীল নই। লামানোর অভিজ্ঞ ডাক্তারের মাধ্যমে সব ধরনের সেবা দেওয়া হয়। আমি গর্ব করি আমাদের সব ডাক্তার ও টেকনোলজি নিয়ে।’
রোজিনা বলেন, ‘মেদ কমানোর এই মেশিনটা আমাদের খুবই কাজে লাগবে। ছেলেমেয়ে সবাই সৌন্দর্য সচেতন। এই মেশিনটি সবার জন্য দরকারি।

নিবর বলেন, ‘মেদ কমানোর এই মেশিনটা সময় উপযোগী। বাংলাদেশে প্রথম উদ্বোধন হচ্ছে। বিষয়টি আমার কাছে খুবই ভালো লাগছে।

মেদ কমানোর নতুন এই ‘ইম্নসক্লাপট নিও’ মেশিনে প্রথম চিকিৎসা নেন ছোট পর্দার অভিনেতা মাজনুন মিজান। তিনি বলেন, ‘আমরা যারা চলচ্চিত্র ও টেলিভিশনে কাজ করি তাদের জন্য এটি খুবই দরকারি। প্রত্যেকটি মানুষ তার নিজেকে সুন্দর করে দেখতে চায়। সুতরাং সৌন্দর্যচর্চা ও বিভিন্ন ক্লিনিকে গিয়ে চিকিৎসা নেয়া সময়ের দাবি। লা মানো সেই সময়ের দাবিদার।

ডা. নুসরাত জাহান বলেন, ‘ইম্নসক্লাপট নিও হলো বিশ্বমানের নন-ইনভেসিভ বডি কন্ট্যুরিং টেকনোলজি। মাত্র ৩০ মিনিট ইম্নসক্লাপট নিও চিকিৎসার মাধ্যমে শরীরের ৩০ শতাংশ অতিরিক্ত চর্বি বা ওজন কমিয়ে ২৫ শতাংশ পেশী গঠন করতে সাহায্য করে।

হাই-ইনটেনসিটি ফোকাসড ইলেক্ট্রোম্যাগনেটিক টেকনোলজি এবং রেডিও ফ্রিকোয়েন্সি টেকনোলজি সমৃদ্ধ মেশিনটি বিশ্বের বহুল পরিচিত সেলিব্রিটিদের কাছে অনেক জনপ্রিয়। বাংলাদেশে এই প্রথম লা-মানো নিয়ে এসেছে সর্বাধুনিক প্রযুক্তি সম্পন্ন (এফডিএ অনুমোদিত এবং ওয়ার্ল্ড অ্যাসথেটিক্স অ্যাওয়ার্ড ২০২২ প্রাপ্ত) ইম্নসক্লাপট নিও।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

নিজেকে চেনাতে চান অভিনেত্রী শ্রেয়সী
তানভীরের ‘মৌনতার মন ভাঙে না
মাহফুজ ইসলামের ‘কপাল’ নাটকে আলিফ-জারা মনি
অ্যাওয়ার্ড পেলেন নৃত্য শিল্পী শেখ জাহিদের মা
ঈদে এসএ টিভিতে ‘কানামাছি’
অভিনেত্রী শর্মিলী আহমেদ আর নেই

আরও খবর