Header Border

ঢাকা, বুধবার, ২০শে অক্টোবর, ২০২১ ইং | ৪ঠা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ (হেমন্তকাল) ২৮.৯৬°সে

শেখ সাদী-অনামিকা ঐশীর ‘সংশয়ী’র ফার্স্ট লুক প্রকাশ

নির্মাতা আবু তাওহীদ হিরন এ প্রজন্মের তরুণ কণ্ঠশিল্পী শেখ সাদী এবং সোস্যাল মিডিয়া থেকে উঠে আসা অনামিকা ঐশী কে নিয়ে নির্মাণ করছেন ‘সংশয়ী’ শিরোনামের একটি চলচ্চিত্র। সিএইচআর মিডিয়া হাউজের ব্যানারে ছবিটির প্রযোজনা করছেন তামিম হোসেন।

ছবিটির শুটিং চলাকালীন সময়েই প্রকাশ পেলো ফার্স্ট লুক পোস্টার। এতে দেখা যাচ্ছে একটি অনামিকা ঐশী কে সামনে বসিয়ে শেখ সাদী বাই সাইকেল চালাচ্ছে এবং দুজন দুজনার দিকে অপলক দৃষ্টি তে তাকিয়ে আছে।

পরিচালক হিরন জানালেন, ‘সংশয়ী’ সিনেমাটি একটি ভালোবাসার গল্প। যেখানে দিবা চরিত্রে কাজ করছেন অনামিকা ঐশী এবং অনি চরিত্রে শেখ সাদী। হয়তো অনেকে বলতে পারে নতুনদের নিয়ে কাজ করছি কেন? আমি বলবো নতুন কিছু করার আশায়। আশাকরি দর্শকদের ভালো লাগবে।

সাদি বলেন, হিরন ভাইয়ের পরিচালনায় এ প্রথম সিনেমায় অভিনয় করছি। আমার গান নিয়েই ধ্যান ধারনা কিন্তু যখন গল্পটা নিয়ে হিরন ভাই আমার সাথে কথা বলে তখন আর না করতে পারি নাই। তার নির্মিত আদম সিনেমার কিছু অংশ দেখার পরে মনে হয়েছে নির্মাতা হিসেবে তিনি ভালো। গল্পটা যেহেতু ভালো আমি বিশ্বাস করি গল্পের জন্যই দর্শক প্রেক্ষাগৃহে যাবে। আর এ ছবিতে আমার চরিত্রটিও গুরুত্বপূর্ণ। তাই দর্শক এতে আমাকে নতুনরূপে দেখতে পাবেন।

ঐশী বলেন, শেষ পর্যন্ত স্বপ্ন সত্যি হলো। আমি অনেক উৎফুল্ল এই সিনেমায় কাজ করার সুযোগ পেয়ে। আমার এখনো বিশ্বাস হচ্ছে না যে এই সিনেমায় কাজ করতে যাচ্ছি। যখন গল্পটা হিরন ভাই আমাকে শুনাই তখন একবারে ওকে বলে দিছি। দোয়া করবেন যাতে ভালো কিছু করতে পারি।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

আবার মঞ্চে আসছে নাটক “দ্রৌপদী পরম্পরা’
জিসান খান-সানিয়া নূর কে নিয়ে সোহানের স্বপ্নের রাজকুমার
সোমবার চ্যানেল নাইনে সুমন -স্বাগতা’র ‘লাভার বয়’
সারা জেরিনের জন্মদিনে নিশ্চুপ ভালোবাসা টিমের আয়োজন
বিজ্ঞাপনে জুটি বাঁধলেন সোহগ বিশ্বাস – দোলন দে
‘মুনাফিক’ সিনেমা থেকে বাদ পড়লেন পরিচালক ইভান মল্লিক

আরও খবর