Header Border

ঢাকা, বুধবার, ২৮শে সেপ্টেম্বর, ২০২২ ইং | ১৩ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ (শরৎকাল) ২৬.৯৬°সে

পর্ণগ্রাফি ও ব্ল্যাকমেইলের অভিযোগে নায়িকা ও পরিচালক আটক

ডিএমপির সাইবার অপরাধ তদন্ত বিভাগ গত ২৭ জুন বেলা ২ টায় পরিচালক সুজন বড়ুয়া ও মডেল নাদিয়া নামে দুজন কে সাইবার পর্নগ্রাফি ও ব্ল্যাকমেইল এর অভিযোগে গ্রেফতার করে।

বেশ কিছু দিন আগে সুজন বড়ুয়া (৪৩) নামের একজন চলচ্চিত্র পরিচালক উঠতি মডেল নাদিয়া প্রিয়া (২১) কে একজন প্রযোজক এর সাথে পরিচয় করিয়ে দেয়। এই পরিচয়ের প্রেক্ষিতে প্রযোজক ও নাদিয়ার সাথে ঘনিষ্ঠ সম্পর্ক গড়ে উঠে। কিন্তু নাদিয়া মিটিংয়ের নাম করে খাবারে নেশাদ্রব্য মিশিয়ে কৌশলে প্রযোজক এর গোপন চিত্র ধারণ করে রাখে। এর মাস খানেক পর থেকে একটি ফেসবুক আইডি থেকে গোপনে ধারণকৃত উক্র চিত্র দিয়ে ৬০ লাখ টাকা ও ফ্ল্যাট দাবী করে প্রযোজককে ব্ল্যাকমেইল করা শুরু হয়। এহেন অভিযোগের ভিত্তিতে সিটি-সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন ডিভিশনের সিনিয়র এসি ধ্রুব জ্যোতির্ময় গোপ এর নেতৃত্বে একটি দল উক্ত কাজে জড়িত নাদিয়া প্রিয়া ও সুজন বড়ুয়াকে গত ২৭ জুন (রবিবার) দুপুরে ঢাকার বাড্ডা এলাকা থেকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতদের কাছে থেকে প্রাপ্ত ডিভাইস এ ব্ল্যাকমেইলকৃত আইডি ও চিত্র উদ্ধার করা হয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা তাদের অপরাধের কথা স্বীকার করে। এই বিষয়ে ভাটারা থানার মামলা নং ৫, তারিখ ০৩/০৩/২০২১ ডিজিটাল নিরাপত্তা আইন, ২০১৮ এর ২৫/২৯/৩৫ তৎসহ পর্নোগ্রাফি নিয়ন্ত্রন আইন, ২০১২ এর ৮(১)/৮(২)/(৩) ধারাতে রজু হয়।

এছাড়া নির্মাতা সুজন বড়ুয়ার নামে আরো একজন প্রযোজক (এমডি সেলিম) অভিযোগ করেছেন তার কাছ থেকে নাটক নির্মাণের চুক্তি করে ৫ লাখ টাকা নিয়ে পালিয়ে যায়। এরপর থেকে এই পরিচালকের সাথে প্রযোজকের যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে যায়। এছাড়াও আরো একাধিক অপরাধের অভিযোগ এই পরিচালকের বিরুদ্ধে পাওয়া যায়।

নাটক ও চলচ্চিত্র পরিচালনার আড়ালে সহজ সরল মানুষকে ব্ল্যাকমেইল করা তার মুল পেশা। তাদের মত অসাধু কিছু পরিচালকদের জন্য মিডিয়ায় আজ প্রযোজক শূন্য, এমন কিছু পরিচালকদের জন্য ভালো পরিবারের মানুষ মিডিয়াতে লগ্নি করতে চান না বলে দাবী করেন কিছু মিডিয়া ব্যক্তিত্ব।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

ঈদে এসএ টিভিতে ‘কানামাছি’
অভিনেত্রী শর্মিলী আহমেদ আর নেই
প্রথমবার বাবা হলেন অভিনেতা সনি রহমান
সোস্যাল এক্সপেরিমেন্টাল ভিডিওটি ভাইরাল
ভালোবাসা দিবসে আসছে ফাহিম-ফারিনের ‘ভালোবাসা দিও’
আজ সুমন-সানজিদা’র ‘ভালোবাসার কোন সংজ্ঞা হয়না’

আরও খবর