Header Border

ঢাকা, সোমবার, ১৫ই জুলাই, ২০২৪ ইং | ৩১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল) ৩২.৯৬°সে

ভারতে অভিনেতা সিদ্দিকের চিকিৎসা

চিকিৎসার জন্য ভারতের বেঙ্গালুরুতে অবস্থাম করছেন জনপ্রিয় অভিনেতা সিদ্দিকুর রহমান। সেখানে এন এইচ নারায়ণা হেলথে নানা পরীক্ষা-নিরীক্ষা করিয়েছেন। মঙ্গলবার (৩০ নভেম্বর) ফেসবুকে দেওয়া এক স্ট্যাটাসে এসব তথ্য জানিয়েছেন সিদ্দিক নিজেই।

নিজের শারীরিক অবস্থা খবর জানিয়ে সিদ্দিক লিখেন, ‘আমি হাসপাতালে ভর্তি হয়েছিলাম। গতকাল এনজিওপ্লাস্টি করা হয়েছে। সব রিপোর্ট ভালো এসেছে। আমি এখন সুস্থ ও মানসিকভাবে শক্ত আছি। যারা আমাকে ভালোবাসেন তারা আমার জন্য দোয়া করবেন। শিগগির সুস্থ হয়ে আপনাদের মাঝে ফিরে আসছি।’

একটি নাটকের শুটিং সেটে অসুস্থ হয়ে পড়েন সিদ্দিক। দ্রুত উত্তরার একটি হাসপাতালে ভর্তি করা হয় তাকে। পরেরদিন অন্য একটি হাসপাতালে গেলে চিকিৎসকেরা হার্টের কিছু পরীক্ষা-নিরীক্ষার পরামর্শ দেন। তারই ধারাবাহিকতায় গত ২৫ নভেম্বর ভারতে যান সিদ্দিক। তবে কবে নাগাদ দেশে ফিরবেন তা জানান সিদ্দিক।

‘হাউসফুল’, ‘গ্র্যাজুয়েট’, ‘মাইক’, ‘সংবিধিবদ্ধ সতর্কীকরণ’, ‘ড্যান্স ডিরেক্টর’, ‘ছাইয়া ছাইয়া’সহ অনেক নাটকে তার অভিনয় দর্শকদের মন কেড়েছে। বর্তমানে বেশ কিছু ধারাবাহিক নাটকে অভিনয় করছেন তিনি। প্রযোজনায়ও নাম লিখিয়েছেন সিদ্দিক। আগামী বছর প্রচারে আসবে তার প্রযোজিত নাটকগুলো।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

তানিন সুবহার ‘রসের হাঁড়ি বাড়াবাড়ি’
ঈদে মোশাররফ করিমের সঙ্গে ৯ নাটকে তানহা তাসনিয়া
নিজেকে চেনাতে চান অভিনেত্রী শ্রেয়সী
তানভীরের ‘মৌনতার মন ভাঙে না
মাহফুজ ইসলামের ‘কপাল’ নাটকে আলিফ-জারা মনি
অ্যাওয়ার্ড পেলেন নৃত্য শিল্পী শেখ জাহিদের মা

আরও খবর