Header Border

ঢাকা, মঙ্গলবার, ১৮ই জানুয়ারি, ২০২২ ইং | ৪ঠা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ (শীতকাল) ২৪.৯৬°সে

আজ রাত দশটায় একুশে টিভিতে সুমন-সানজিদা’র ‘ফিরে আয় পাগলু’

আজ শনিবার (৪ ডিসেম্বর) রাত ১০ টায় একুশে টিভিতে প্রচার হবে মেঘনা ইলেকট্রনিক্স নিবেদিত একক নাটক ‘ফিরে আয় পাগলু’। অপূর্ব আমিনের রচনায় নাটকটি পরিচালনা করেছেন এ বাবুল। প্রযোজনা করেছেন শাহ আলম সিকদার।

এ নাটকে অভিনয় করেছেন- এম,এ, সালাম সুমন, সানজিদা ইসলাম, কবির টুটুল, ইমরান হাসু, শাহ আলম সিকদার, মুন্না প্রমুখ।

গল্পে দেখা যাবে – রাহুল একটা শিক্ষীত বখাটে ছেলে। সারাদিনের সাথী হলো বাইক আর সিগারেট। প্রায়ই বাইক এক্সিডেন্ট করে হাত পা কাটে। সে প্রচন্ড ভালোবাসে অন্তরা নামে মেয়েটাকে। বিভিন্ন ভাবে অন্তারার পিছনে লেগে থাকে। কিন্তু ভালোবাসি কথাটা,কখনও বলা হয়না। অন্তরা কে ছায়ার মতো ফলো করে, সে একদিন কোচিং এ না আসলে অস্তির হয়ে যায়। অন্তরার দিকে রাস্তায় কেউ বাকা চোখে তাকালে তাদের মারে। পাড়ার দোকানদার কে মারে অন্তরার হাত স্পর্শ করার দায়ে। এভাবে চলতে একদিন অন্তরা নিজ থেকেই জানতে চায় রাহুল তাকে ভালোবাসে কিনা। মজার মজার ঘটনা ঘটাতে থাকে রাহুল।

অভিনেতা সুমন বলেন, সানজিদার সাথে আমি আরো কাজ করেছি ভালো অভিনয় করে। সুন্দর গল্প হয়েছে দর্শকের মনে দাগ কাটবে। পরিচালক এ বাবুল কাজটি ধরে ধরে করেছেন।আশা করছি নাটকটি দর্শকের ভালো লাগবে।

পরিচালক এ বাবুল বলেন, সুমন ও সানজিদা কাজটার অনেক পরিশ্রম করেছে।তাদের দুজনের রসায়নটা ভালো ছিলো। ‘ফিরে আয় পাগলু’ নাটকটি দর্শকরা মনে রাখবে।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

আজ সুমন-সানজিদা’র ‘ভালোবাসার কোন সংজ্ঞা হয়না’
সোহাগের কোরিওগ্রাফিতে নাচলেন জনপ্রিয় নায়িকা মৌসুমি, ওমর সানি, ফেরদৌস ও পূর্নিমা
কেয়া মনির এবারের জন্মদিনে সারপ্রাইজ
আজ একুশে টিভিতে সুমন-সানজিদার ‘উত্তর চাই’
নতুন মিশনে আলী আফজাল
শিঘ্রই শুরু হচ্ছে ‘ফ্যামিলি প্রবলেম’

আরও খবর