Header Border

ঢাকা, মঙ্গলবার, ১৮ই জানুয়ারি, ২০২২ ইং | ৪ঠা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ (শীতকাল) ২৩.৯৬°সে

কেয়া মনির এবারের জন্মদিনে সারপ্রাইজ

এবারের জন্মদিনটা ছিলো অভিনেত্রী কেয়া মনির স্পেশাল দিন বলে উল্লেখ করেন, কেয়া মনি। এভাবে আমাকে সারপ্রাইজ করে দিবে আমি ভাবতেও পারিনি। আমি এসেছিলাম ক্রাউনের প্রতিষ্ঠাবার্ষিকীতে ফুল নিয়ে শুভেচ্ছা জানাতে। পরে দেখা গেলো উনারাই আমাকে ফুল দিয়ে কেক কাটিয়ে মুগ্ধ করে দিলো।

১ লা জানুয়ারী ছিলো প্রযোজনা প্রতিষ্ঠান ক্রাউন এন্টারটেইনমেন্ট তৃতীয় বর্ষপূর্তি। বাংলা নাটককে বিশ্ব দরবারে আরো উঁচুতে নিয়ে যাওয়ার দৃঢ় প্রত্যয় নিয়ে যাত্রা শুরু হয়েছে ক্রাউন এন্টারটেইনমেন্ট। প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বছরের প্রথমদিনে ক্রাউন এন্টারটেইনমেন্ট অফিসে আগমন ঘটে চলচ্চিত্র ও নাটকের পরিচালক, অভিনেতা ও অভিনেত্রীদের । কেক কাটার মধ্যে দিয়ে উদযাপন করা হয় প্রতিষ্ঠানটির বর্ষপূর্তি।

অনুষ্ঠানের আনুষ্ঠানিক সূচনা করেন প্রতিষ্ঠানটির কর্ণধার, প্রভাবশালী ইংরেজি পত্রিকা ব্লিটজ্ ও জমজমাট-এর সম্পাদক সালাহ্উদ্দিন শোয়েব চৌধুরী। অনুষ্ঠানের উপস্থিত ছিলেন বিনোদন বিচিত্রার সম্পাদক দেওয়ান হাবিব, চলচ্চিত্র পরিচালক ও বীর মুক্তিযোদ্ধা নুর মোহাম্মদ মনি, চিত্রপরিচালক কবীরুল ইসলাম রানা (অপূর্ব রানা), নাট্যনির্মাতা রাকেশ বসু, নাসির উদ্দিন মাসুদ, কামরুল ইসলাম ফুয়াদ, সজীব সাদেক সোয়েব, শাব্দিক শাহীন, সঞ্জীব দাস, সজীব মাহমুদ, অঞ্জন আইচ, রনি খান, মাহমুদ দিদার, হারুন রুশো, মাসুদ খান বিনোদন সাংবাদিক মাজহার বাবু, চিত্র সাংবাদিক সাগর, শিল্পী সঞ্জীবন চক্রবর্তী, সঙ্গীত পরিচালক কাজী জামাল, সঙ্গীত পরিচালক আলী আফতাব লনি, চিত্রনায়িকা কেয়া, অভিনেতা ফারুক আহমেদ, অভিনেত্রী ফারজানা ছবি, অভিনেত্রী নুসরাত জান্নাত রুহী, সঙ্গীত পরিচালক রানা আকন্দ, অভিনেতা রানা মল্লিক সহ আরও অনেকে।

অনুষ্ঠানের মাঝে অভিনেত্রী কেয়া মনি ফুলের শুভেচ্ছা জানাতে ক্রাউনের অফিসে আসেন। দিনটি ছিলো কেয়ামনির জন্মদিন। কেয়া মনিকে চমকে দিয়ে ক্রাউনের অফিসে তার জন্মদিনকে সেলিব্রেট করতে উপস্থিত সবাইকে নিয়ে ক্রাউনের আয়োজনে কেক কাটা হয়। সবাই তাকে জন্মদিনের শুভেচ্ছা জানান।

কেয়া মনি বলেন, সুন্দর সুন্দর কাজের সাথে সব সময় থাকার চেষ্টা করি। আর এই সময়ে বাজারের অধিকাংশ ভালো কাজগুলো করে থাকেন ক্রাউন। এই প্রতিষ্ঠানের সাথে একাধিক কাজ আছে আমার । সামনে আরো কাজ করতে চাই। ক্রাউনের জন্য শুভ কামনা থাকলো ।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

আজ সুমন-সানজিদা’র ‘ভালোবাসার কোন সংজ্ঞা হয়না’
সোহাগের কোরিওগ্রাফিতে নাচলেন জনপ্রিয় নায়িকা মৌসুমি, ওমর সানি, ফেরদৌস ও পূর্নিমা
আজ একুশে টিভিতে সুমন-সানজিদার ‘উত্তর চাই’
নতুন মিশনে আলী আফজাল
শিঘ্রই শুরু হচ্ছে ‘ফ্যামিলি প্রবলেম’
সজল-চমকের ‘দুই ফালি আলো’

আরও খবর