Header Border

ঢাকা, শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ ইং | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ৩৫.৯৬°সে

দীপান্বিতা রায় পরিচালিত নাটক ‘বিপতে পড়ে বিয়ে’

শুক্রবার (১০ নভেম্বর) একুশে টেলিভিশনে রাত ১০ টায় প্রচারিত হবে দীপান্বিতা রায় পরিচালিত একক নাটক ‘বিপদে পড়ে বিয়ে’। নাটকটি রচনা ও পরিচালনা করেছেন
দীপান্বিতা রায়। নির্মানের পাশাপাশি অভিনয় করছেন অভিনেত্রী দীপান্বিতা রায়,বাপ্পি রাজ, আহমেদ ফারদিন। নাটকটিতে আরও অভিনয় করেছেন আনোয়ার হোসেন, শিখা কর্মকার, মিজানুর রহমান, মারিয়া তাসমিন লিরা প্রমূখ।

গল্পে দেখা যাবে – ভরপুর কমেডি দিয়ে শুরু হয় নাটক। মাঝামাঝিতে গিয়ে হঠাৎই যেন রোমান্টিক সিরিয়াস কাহিনীতে রূপ নেয় গল্প। নাটকটিতে দীপা নামের মেয়েটিকে বখাটেদের হাত থেকে সেইভ করার জন্য মিথ্যে হাজব্যান্ডের পরিচয় দেয় সাহেদ নামের ছেলেটি। সেই পরিচয়ই কাল হয় দীপার জীবনে। দীপার ভালোবাসার মানুষ অনিকের সাথে সম্পর্ক ভেঙে যায় ওই মিথ্যে পরিচয়ের জের ধরেই। এদিকে পাড়ার বখাটেরা জোর করে বিয়ে দিয়ে দেয় দীপা ও সাহেদকে। কিন্তু দীপা কিছুতেই সাহেদকে স্বামী হিসেবে মেনে নেবে না, সে অনিককে ফিরে পেতে চায়। কিন্তু সাহেদ অজান্তেই ভালোবেসে ফেলে দীপাকে।মানসিক টানাপোড়েন ও দ্বিধা দ্বন্দ্ব নিয়ে এগিয়ে চলে গল্প।

নির্মাতা ও অভিনেত্রী দীপান্বিতা রায় বলেন,কমেডি, প্রেম, রোমাঞ্চ ও ড্রামটিক স্যাড গল্পের সমন্বয়ের নির্মিত ভিন্নভর্মী নাটক ‘বিপদে পড়ে বিয়ে’। আমার আর বাপ্পি রাজের কাজের রসায়নটা ছিলো দারুণ। আশা করছি দর্শেকের ভালো লাগবে।

নির্মাতা জানান, এই নাটকটি স্যাটেলাইট চ্যানেল একুশে টেলিভিশনে প্রচারিত হবে ১০ নভেম্বর শুক্রবার রাত ১০ টায়।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

তানভীরের ‘মৌনতার মন ভাঙে না
মাহফুজ ইসলামের ‘কপাল’ নাটকে আলিফ-জারা মনি
বীরাঙ্গনা মায়ের ত্যাগের গল্প ‘বাংলার মা জননী’
ডিরেক্টরস গিল্ডের নতুন সভাপতি হিরা, সাধারণ সম্পাদক সাগর
শিল্পকলায় উদীচী’র নাটক “রাজনৈতিক হত্যা”
ঈদের ৭ পর্বের নাটক ‘ভাই খুব সেনসেটিভ’

আরও খবর