Header Border

ঢাকা, শনিবার, ২৭শে নভেম্বর, ২০২১ ইং | ১২ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ (হেমন্তকাল) ২৫.৯৬°সে

আজ প্রচার হবে একক নাটক সুমন – শাকিলার ‘টক্কর’

আজ রবিবার (৭ নভেম্বর ) রাত ৮ টায় চ্যানেল নাইনে প্রচার হবে একক নাটক ‘টক্কর’। নাটকটি রচনা করেছেন অনামিকা মন্ডল । মেঘনা ইলেকট্রনিক্স নিবেদিত এ নাটকটি পরিচালনা করেছেন তাজুল কামরুল। এ নাটকে মুল চরিত্রে অভিনয় করেছেন এ সালাম সুমন ও শাকিলা আক্তার।এতে আরো অভিনয় করেছেন – বৈদ্যনাথ,আকলিমা লিজা,অনামিকা মন্ডল,শামীম, ইব্রাহিম হোসেন প্রমুখ।

এ গল্পে দেখা যাবে – রাকিব ও দিশা দুজন দুজনকে ভালােবাসে। দিশার পরিবারে আছে দিশার বড় বােন, দুলাভাই (মিজান) ও বাবা। দিশার দুলাভাই মিজান বিদেশে থাকে। দুই মাসের ছুটি পেয়ে দেশে ফিরে দিশাদের বাড়িতেই থাকছে। ওদিকে রাকিবের পরিবারে আছে শুধু তার মা।

একদিন রাকিব ও দিশা বাগানে বসে প্রেম করছিলাে। রাকিবের সাইকেল পাশে রাখা, রাকিব দিশার কোলে মাথা রেখে শুয়ে আছে। ঠিক সেসময় দিশা তাঁর দুলাভাইকে সেই পথে আসতে দেখে সাইকেলটা লাথি দিয়ে ফেলে দেয় দিশা। রাকিবকে ধাক্কা দেয় আর নিজেও পড়ে গেছে ভাব ধরে। মােট কথা এমন এক পরিস্থিতির সৃষ্টি করে দিশা যাতে মনে হয় রাকিব সাইকেল চালিয়ে আসছিলাে আর দিশা হেঁটে যাচ্ছিলাে। দুজনের মধ্যে। সংঘর্ষ বেঁধেছে। এভাবে টক্কর নাটকের মজা মজার কাহিনী ঘটতে থাকে।

অভিনেতা সুমন বলেন, পরিচালক তাজু কামরুলের পরিচালনায় ‘টক্কর’ নাটকটি খুবই মজার এবং ইমোশনাল একটি কাজ।বর্তমানে সমাজের ঘটে যাওয়া ঘটনা নিয়ে নির্মান করা হয়ছে।আশাকরি দর্শকদের ভালো লাগবে।

পরিচালক তাজু কামরুল বলেন, সুমন ও শাকিলা জুটি বেঁধে কাজ করেছে। ভালো গল্প, ভালো অভিনয় করেছে সব মিলিয়ে ভালো একটা কাজ হয়েছে।দশর্করা দেখলে বুঝতে পারবে।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

সুমন-সেতু’র ‘ছ্যাকা খাওয়া সমবায় সমিতি’
দোলাচল-এ প্রশংসিত সজল
অভিনয়ে ১০০ নাটক পূর্ণ করেছেন ইমরান হাসো
তৌসিফ ও ফারিনের নাটকে গান করলেন সুধা
শুক্রবার রাত ৮টায় মাহফুজের ‘লুডু মাষ্টার’
অভিনেত্রী হিসেবে প্রতিষ্ঠিত হতে চান ফারজানা মিথিয়া

আরও খবর