Header Border

ঢাকা, বুধবার, ২১শে ফেব্রুয়ারি, ২০২৪ ইং | ৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ (বসন্তকাল) ২৯.৯৬°সে

সেন্সর ছাড়পত্র পেলো অনন্য মামুনের ‘অমানুষ’

সেন্সর ছাড়পত্র পেয়েছে অনন্য মামুন পরিচালিত চলচ্চিত্র ‘অমানুষ’। গতকাল বুধবার ২৪ অক্টোবরব ছবিটি দেখে আনকাট ছাড়পত্র দেন সেন্সর বোর্ডের সদস্যরা। তবে এর আগে ১৬ নভেম্বর ছবিটি দেখে একটি দৃশ্যের মিউজিক সংশোধনী দেয় সেন্সর বোর্ড। ব্যাগরাউন্ড মিউজিক পরিবর্তন করে পরের দিনই জমা দিয়েছিলেন পরিচালক।

অনন্য মামুন বলেন, ‘প্রতিটি ছবিই আমার কাছে সন্তানের মতো। একটা ছবি যখন সেন্সরে পাস হয়, তখন মুক্তির আর কোনো বাধা থাকে না। আর এটি প্রত্যেক পরিচালকের কাছেই আনন্দের।’
সেন্সরে পাস হওয়ার খবরে দারুণ খুশি ছবির নায়ক নিরব। তিনি বলেন, ‘ছবিটি দেখার পর সেন্সর বোর্ডের অন্যতম সদস্য খোরশেদ আলম খসরু ফোন দিয়ে আমার অভিনয় ও ছবির প্রশংসা করেছেন। এটি আমার জন্য বড় পাওয়া। এ ছবিতে আমি প্রচুর পরিশ্রম করেছিলাম। পরিচালক এই ছবিতে আমাকে একেবারই অন্যরকমভাবে উপস্থাপন করেছেন। আগে কোনো ছবিতে দর্শকেরা এভাবে আমাকে দেখেননি।’
অনন্য মামুনের চিত্রনাট্যে ছবিতে আরও অভিনয় করেছেন মিথিলা, নওশাবা, মিশা সওদাগর, শহীদুজ্জামান সেলিম, রাশেদ মামুন অপু, ডন, আনন্দ খালেদ প্রমুখ।
চলতি বছর মার্চ মাসে ছবির শুটিং শুরু হয়, শেষ হয় এপ্রিলে। পরিচালক জানান, খুব শীঘ্রই ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি দেওয়ার পরিকল্পনা আছে।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

ফিল্ম ক্লাবের নির্বাচনে চিত্রনায়িকা পলি
ফিল্ম ক্লাব ঢেলে সাজাতে চান সামসুল আলম-ইকবাল
চার বছর পর সিনেমাহলের পর্দায় কায়েস আরজু
সমঝোতায় আসলেন সাইমন এবং বড়দা মিঠু
চলচ্চিত্রের শক্তিমান অভিনেতা রাজীবের জন্মবার্ষিকী আজ
রঙ্গনা দিয়ে রূপালি জগতে ফিরছেন শাবনূর

আরও খবর