Header Border

ঢাকা, বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ ইং | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ৩০.৯৬°সে

‘মায়া দ্য লাভ’ চলচ্চিত্রের সম্পাদনায় এস.এম তুষার

আসিফ আকবর, ইমরান মাহামুদুল, বেল্লাল খান সহ প্রথম সারির তারকা শিল্পী থেকে শুরু করে নবীন কিংবা প্রবীন তারকা শিল্পীদের মিউজিক ভিডিও সম্পদনা ও রং বিন্যাস করে ইতোমধ্যে প্রথম সারির সম্পাদক হিসেবে নিজের শক্ত অবস্থান তৈরি করে নিয়েছেন এস.এম. তুষার ।

আলিনুর আশিক ভুইঁয়া প্রযোজিত জসিম উদ্দিন জাকির পরিচালিত মায়া দ্যা লাভ চলচ্চিত্রের সম্পাদনা, ভি.এফ.এক্স এবং রং বিন্যাসের কাজে ইতিমধ্যে চুক্তি বদ্ধ হয়েছেন তিনি ।

এ প্রসঙ্গে এস.এম. তুষার বলেন, একটি পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্রের পোস্ট প্রোডাকশনে কাজ করার স্বপ্ন ছিলো ক্যারিয়ারের শুরু থেকেই। এবার সেই স্বপ্ন পূরণ হতে যাচ্ছে জসিম উদ্দিন জাকির ভাইয়ের মায়া দ্যা লাভ ছবিটির মাধ্যমে।

এস.এম তুষার আরো বলেন, ছবিটি নিয়ে অনেক আশাবাদী আমরা ব্রাদার্স প্রোডাকশনের পুরো টিম। সবচেয়ে মজার ব্যাপার হলো ছবিটির প্রযোজক আলিনুর আশিক ভূঁইয়া থেকে শুরু করে সকল টেকনিশিয়ান তরুণ এবং নতুন চিন্তাধারার। মাল্টি কাস্টিং এই প্রজেক্টে অভিনয়শিল্পী হিসেবে জনপ্রিয় তারকা বুবলি, সাইমন, রোশন মিলন, এবং কাজী হায়াৎ স্যার সহ আরো অনেকেই অভিনয় করতে যাচ্ছেন। ছবিটির গল্পে যেমন আছে ভিন্নধারা ঠিক তেমনি মেকিংয়ের থাকবে নতুনত্ব। সব মিলিয়ে এত ভালো একটা ছবিতে আমি একটি অংশ হিসেবে থাকতে পেরে নিজেকে খুব গর্বিত মনে করছি।

উল্লেখ্য, ফিল্ম এন্ড মিডিয়া নিয়ে স্টামফোর্ড ইউনিভার্সিটিতে অধ্যায়নত অবস্থায় পড়াশোনার পাশাপাশি মিডিয়াতে কাজ শুরু করেন এস.এম তুষার। ইতোমধ্যে মিউজিক ভিডিও, নাটক এবং বিজ্ঞাপনের সম্পাদনা করে অভিজ্ঞতা অর্জন করেছেন এবং সফলতাও পেয়েছেন দারুন ভাবে । কাজী হায়াৎ পরিচালিত শাকিব খান অভিনীত বীর এবং অনন্ত জলিল প্রযোজিত দিন- দ্য ডে চলচ্চিত্রের সবগুলো গান সম্পাদনা করেছেন এস.এম. তুষার ।

শাহিন সুমন এর মাতাল ছবির রং বিন্যাস করেছেন। এছাড়াও রবিন খান পরিচালিত মন দিবো মন নিবো ছবির গান, সাইদুল ইসলাম রানা পরিচালিত বীরত্ব ছবির গান, ফজলুল কবির তুহিন পরিচালিত বিলডাকিনী ছবির গানগুলো সহ আরো বেশ কিছু সিনেমার গানের কাজ ও সম্পাদনার কাজ শেষ করেছেন এস.এম. তুষার ।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

ঈদে মুক্তি পাচ্ছে মেঘনা কন্যা, ৮ মার্চ আসছে টিজার
শিল্পীদের স্বার্থে কাজ করাই আমার লক্ষ্য – ডিপজল
ফিল্ম ক্লাবের নির্বাচনে চিত্রনায়িকা পলি
ফিল্ম ক্লাব ঢেলে সাজাতে চান সামসুল আলম-ইকবাল
চার বছর পর সিনেমাহলের পর্দায় কায়েস আরজু
সমঝোতায় আসলেন সাইমন এবং বড়দা মিঠু

আরও খবর