Header Border

ঢাকা, সোমবার, ১৫ই জুলাই, ২০২৪ ইং | ৩১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল) ৩২.৯৬°সে

মুক্তির অপেক্ষায় জারার ‘বিদায় বেলা’

এফ এ সুমনের জনপ্রিয় গান ‘জানরে তুই’ গানের মডেল হয়ে মিডিয়াতে অভিষেক হয় সানিয়া জামান জারার। তারপর একে এক বেশ কিছু মিউজিক ভিডিওর মডেল হয়েছেন তিনি। এরপর থেকে নাটকে কাজ করে যাচ্ছেন নিয়মিত। তারপরে তার অভিষেক হয় সিনেমাতে। এখন নিয়মিত ভাবে সিনেমায় কাজ করে যাচ্ছেন জারা।

সন্তানের ভবিষ্যৎ এড়িয়ে গিয়ে একাধিক বিবাহবন্ধনে আবদ্ধ হওয়া পিতা, অভিভাবক হীন সন্তান পর্যায়ক্রমে মাদকের সাথে জড়িয়ে পড়া ইত্যাদি সামাজিক মেসেজ বার্তা নিয়ে খুব শিঘ্রই প্রেক্ষাগৃহে হাজির হচ্ছে চলচ্চিত্র ‘বিদায় বেলা’। চলচ্চিত্রটির সংলাপ, চিত্রনাট্য, গীত ও রচনা করেছেন আহম্মেদ ইউসুফ সাবের ও পরিচালনা করেছেন রাসেল মিয়া।
এতে আরো অভিনয় করেছেন রাসেল মিয়া, এলিনা শাম্মী, সাখাওয়াত সাগর, সিমান্ত, পীরজাদা হারুন, শবনম পারভীন নূর মোহাম্মদ সুজন রাজা সহ আর-ও অনেকে। ইতিমধ্যে বিদায় বেলার ছবিটির কাজ শেষ হয়েছে বলে জানান ছবির নায়িকা জারা।

জারা বলেন, অভিনেত্রী হওয়ার স্বপ্ন আমার ছোটবেলা থেকেই। চেষ্টা করছি ভালো অভিনয় করার। নিয়মিত চলচ্চিত্রে কাজ করার ইচ্ছা রয়েছে। এ জন্য সবার দোয়া ও সহযোগিতা কামনা করছি।

সিনেমাটি নিয়ে জারা বলেন, , বিদায় বেলা এই চলচ্চিত্রের মাধ্যমে বহুবিবাহ ও মাদকের একটি সুন্দর সমাধান চিত্রে ফুটে উঠবে। অসাধারণ একটি গল্প নির্ভর সিনেমা এটি দর্শকদের মন জয় করতে পারবে বলে আমার বিশ্বাস।
চলচ্চিত্রটি প্রযোজনা করেছে ব্রেন এন্ড লাইফ হসপিটালের কর্ণধার ফখরুল হোসেন। ছবিটিতে কয়েকটি গানে কন্ঠ দিয়েছেন এসআই টুটুল, মনির খাঁন ও লায়লা। সূর সংঙ্গীত পরিচালনায় ছিলেন প্লাবন কোরেশী।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

ঈদে মুক্তি পাচ্ছে মেঘনা কন্যা, ৮ মার্চ আসছে টিজার
শিল্পীদের স্বার্থে কাজ করাই আমার লক্ষ্য – ডিপজল
ফিল্ম ক্লাবের নির্বাচনে চিত্রনায়িকা পলি
ফিল্ম ক্লাব ঢেলে সাজাতে চান সামসুল আলম-ইকবাল
চার বছর পর সিনেমাহলের পর্দায় কায়েস আরজু
সমঝোতায় আসলেন সাইমন এবং বড়দা মিঠু

আরও খবর