Header Border

ঢাকা, সোমবার, ১৫ই জুলাই, ২০২৪ ইং | ৩১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল) ৩২.৯৬°সে

‘কথা দিলাম’ চলচ্চিত্র থেকে বাদ পরলেন নায়িকা ও পরিচালক

রাজধানীর রামপুরায় একটি হোটেলে গত বুধবার (২ রা জুন) জাঁকজমকপূর্ণ আয়োজনে ‘কথা দিলাম’ চলচ্চিত্রের শুভ মহরত অনুষ্ঠিত হয়েছিল। এ চলচ্চিত্রে কেন্দ্রীয় চরিত্রে ছিলেন জামশেদ শামীম ও এস কে তৃষ্ণা। জসীম উদ্দীন আকাশের কাহিনী অবলম্বনে চলচ্চিত্রটি পরিচালনা করছেন ইভান মল্লিক। এমনটাই কথা ছিল কিন্তু পরিচালক ইভান মল্লিক ও এস কে তৃষ্ণা তাদের কথা রাখতে পারেনি। প্রযোজক জসীম উদ্দিনকে দেয়া কথা অনুযায়ী কাজ করতে পারেনি পরিচালক ও নায়িকা। তাই মহরত ও তিন দিন শুটিংয়ের পর সিনেমা থেকে বাদ পড়লেন পরিচালক ইভান মল্লিক এবং নায়িকা তৃষ্ণা। এ বিষয়টি নিশ্চিত করেছেন ছবিটির প্রবাসী প্রযোজক নিজেই।

তাদের বাদ দেয়া নিয়ে এ প্রসঙ্গে প্রযোজক জসীম উদ্দিন জানান, অনেক আশায় তাদেরকে নিয়ে আমার কোম্পানি থেকে ছবিটি শুরু করেছিলাম। যেহেতু গল্পটি আমার লেখা তাই যত্ন সহকারে কাজটি করার সব ধরনের সুযোগ সহায়তা দেয়া হয়েছিল। এই ছবির সব কিছু আমার এটা স্বপ্নের কাজ। যেন ভালো ভাবে কাজটি দ্রুত শেষ হয়। তাদের বাদ দেয়ার অনেক কারন আছে। তাকে নিয়ে কাজ করলে আমার সিনেমা থেকে দর্শক কিছু শিখতে পারবে না বলে আমি মনে করি। ইভান মল্লিক নিজেই তার অক্ষমতা জন্য দলিলে লিখিত দিয়ে সিনেমা থেকে সরে গেছেন । তাকেও বাদ অনেক কারন রয়েছে । আমার সাথে কাজ করতে পারবে না এটুকুই। এখন যারা কাজ করছে তারা যেন সুন্দর ভাবে আমার কাজটি শেষ করে এটুকু চাওয়া আমার। এই সিনেমার জন্য যত টাকা লাগে আমি খরচ করবো। এই সিনেমা থেকে দর্শকরা যেন ভালো কিছু শিখতে পারে এটাই চাওয়া। সবাই আমার জন্য দোয়া করবেন যেন সব বাঁধা অতিক্রম করে কাজটি শেষ করে দর্শকদের ভালো কিছু দিতে পারি। আমার অর্থ, পরিশ্রম যেন স্বার্থক হয়।

এখন ‘কথা দিলাম’ ছবিটি পরিচালনা করবেন জি স্বাধীন। নায়ক জামশেদ শামীমের সাথে জুটি বাঁধবেন দর্শকজনপ্রিয় চিত্রনায়িকা কেয়া।

এছাড়াও ছবিতে আরো অভিনয় করছেন সমু চৌধুরী, জ্যাকি আলমগীর, কাজল, শেখ স্বপ্না, পরাগ বিশ্বাস,সহ আরও অনেকে।

চলচ্চিত্রটি বিডি ২৯ মাল্টিমিডিয়ার ব্যানারে নির্মিত হচ্ছে। জসিম উদ্দিন আকাশ এই সিনেমার সবগুলো গান লিখেছেন। গ্রামীণ পটভূমির গল্পের সিনেমা।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

ঈদে মুক্তি পাচ্ছে মেঘনা কন্যা, ৮ মার্চ আসছে টিজার
শিল্পীদের স্বার্থে কাজ করাই আমার লক্ষ্য – ডিপজল
ফিল্ম ক্লাবের নির্বাচনে চিত্রনায়িকা পলি
ফিল্ম ক্লাব ঢেলে সাজাতে চান সামসুল আলম-ইকবাল
চার বছর পর সিনেমাহলের পর্দায় কায়েস আরজু
সমঝোতায় আসলেন সাইমন এবং বড়দা মিঠু

আরও খবর