Header Border

ঢাকা, সোমবার, ১৫ই জুলাই, ২০২৪ ইং | ৩১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল) ৩২.৯৬°সে

এফডিসিতে রাধা-কৃষ্ণ রূপে অপু বিশ্বাস ও জয় চৌধুরী

‘ঢালিউড কুইন’খ্যাত চিত্রনায়িকা অপু বিশ্বাস চলচ্চিত্রে গল্পের প্রয়োজনে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন। এবার চিত্রনায়িকাকে রাধার রূপে দেখা গিয়েছে। এ সময় তার সঙ্গে কৃষ্ণরূপে ছিলেন চিত্রনায়ক জয় চৌধুরী। ‘প্রেম প্রীতির বন্ধন’ সিনেমার একটি গানের দৃশ্যে তাদের এমনভাবে দেখা গেছে।

জনপ্রিয় গান ‘পাগল মন’ এর রিমেক গানে অংশ নিয়েছেন তারা। গতকাল রাতে বিএফডিসিতে সেট ফেলে এর দৃশ্যধারণ করা হয়। গানে কণ্ঠ দিয়েছেন ইমরান ও লুইপা। গানটির কোরিওগ্রাফি করেন এ কে আজাদ।

উপমা কথাচিত্রের ব্যানারে নির্মিত এই সিনেমার মাধ্যমে প্রথমবারের মতো বড়পর্দায় জুটি বাঁধছেন অপু-জয়। এরই মধ্যে সিনেমাটির শুটিং প্রায় শেষের পথে। চলছে শেষ লটের শুটিং।

জয় চৌধুরী বলেন, ‘অপু বিশ্বাসের সঙ্গে এর আগেও কাজ করেছি, তবে এবার তার বিপরীতে অভিনয় করছি। তিনি কাজের ক্ষেত্রে যথেষ্ট হেল্পফুল। আশা করছি, আমাদের দর্শক ভালোভাবে গ্রহণ করবেন।’

এর আগে ‘হিটম্যান’ সিনেমায় অপু বিশ্বাসের সহশিল্পী হিসেবে কাজ করেছেন জয়। অপু-জয় ছাড়াও ‘প্রেম প্রীতির বন্ধন’-এ আরো অভিনয় করছেন মিশা সওদাগর, আমান রেজা, তাহমিনা মৌ, এল আর খান সীমান্ত, হারুন কিসিঞ্জার, হায়দার আলী, জাদু আজাদসহ অনেকে।

অপু বিশ্বাস অভিনীত সর্বশেষ ‘প্রিয় কমলা’ সিনেমাটি গত মাসে মুক্তি পায়। তার ‘ছায়াবৃক্ষ’ এবং ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ সিনেমা দুটি মুক্তির অপেক্ষায় রয়েছে।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

ঈদে মুক্তি পাচ্ছে মেঘনা কন্যা, ৮ মার্চ আসছে টিজার
শিল্পীদের স্বার্থে কাজ করাই আমার লক্ষ্য – ডিপজল
ফিল্ম ক্লাবের নির্বাচনে চিত্রনায়িকা পলি
ফিল্ম ক্লাব ঢেলে সাজাতে চান সামসুল আলম-ইকবাল
চার বছর পর সিনেমাহলের পর্দায় কায়েস আরজু
সমঝোতায় আসলেন সাইমন এবং বড়দা মিঠু

আরও খবর