Header Border

ঢাকা, বুধবার, ২১শে ফেব্রুয়ারি, ২০২৪ ইং | ৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ (বসন্তকাল) ২৯.৯৬°সে

পুলিশের ঈদ পুনর্মিলনীতে সোহাগের পরিচালনায় ফেরদৌস ও পূর্ণিমার পারফর্ম

বাংলাদেশ পুলিশের আয়োজনে হয়ে গেলো ঈদ পুনর্মিলনী 2022। এই সুন্দর সন্ধ্যায় আলোকিত করার জন্য অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ, বাংলাদেশ ড, বেনজীর আহমেদ বিপিএম বার। আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ সরকারের সফল স্বরাষ্ট্রমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা জনাব আসাদুজ্জামান খান এমপি, সিনিয়র সচিব স্বরাষ্ট্র মন্ত্রণালয় জনাব মোঃ আক্তার হোসেন এবং বাংলাদেশ পুলিশ নারী কল্যাণ( পুনাক)সভানেত্রী জিসান মির্জা,বাংলাদেশ পুলিশের অতিরিক্ত আইজিপি গন, ডিআইজি গন, বিভিন্ন পদবীর পুলিশ সদস্য গন এবং ইলেক্ট্রনিক মিডিয়া এবং প্রিন্ট মিডিয়ার সদস্যগণ।

বাংলাদেশ পুলিশের এই ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে সোহাগ এর পরিচালনায় ফেরদৌস ও পূর্ণিমার পারফর্ম ছিলো চোখে ধাঁধানো। অনুষ্ঠানের শুরুতেই জনপ্রিয় কয়েকটি গানের সাথে ফেরদৌস পূর্ণিমার জমকালো আয়োজনে তাক লাগিয়ে ছিল সবাইকে। এই অনুষ্ঠানে আরো একটি সুন্দর কম্পোজিশন ছিল সুঅভিনেত্রী এবং নিত্য শিল্পী চাঁদনীর। কাজী নজরুল ইসলামের কয়েকটি গানের সাথে প্রিয় নৃত্যপরিচালক ইভান শাহরিয়ার সোহাগ এর নৃত্য পরিচালনায় চাঁদনী এবং শাওনের পরিবেশনা ছিল ভীষণ ভালো।

এই প্রসঙ্গে ইভান শাহরিয়ার সোহাগ বললেন, ঈদের পরেই ব্যস্ততা আবার বেড়ে গেছে। সবাই আমার জন্য দোয়া করবেন সারা বছর যেন আমরা শিল্পীরা এরকম ব্যস্ত থাকতে পারি নিজ নিজ কর্মে।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

ফিল্ম ক্লাবের নির্বাচনে চিত্রনায়িকা পলি
ফিল্ম ক্লাব ঢেলে সাজাতে চান সামসুল আলম-ইকবাল
চার বছর পর সিনেমাহলের পর্দায় কায়েস আরজু
সমঝোতায় আসলেন সাইমন এবং বড়দা মিঠু
চলচ্চিত্রের শক্তিমান অভিনেতা রাজীবের জন্মবার্ষিকী আজ
রঙ্গনা দিয়ে রূপালি জগতে ফিরছেন শাবনূর

আরও খবর